প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত ঢাকাকে হারালো রংপুর রাইডার্স

প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত ঢাকাকে হারালো রংপুর রাইডার্স

দুর্দান্ত শুরু এনে দিলেন রনি তালুকদার, ইনিংসটাকে লম্বা করতে পারলেন না তিনি। এরপর হাফ সেঞ্চুরি হাঁকালেন অধিনায়ক নুরুল হাসান সোহান।ওই রান তাড়া করতে নেমে রিপন মণ্ডলের দারুণ বোলিংয়ে হারতে হয় দুর্দান্ত ঢাকাকে।

মঙ্গলবার বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে বিপিএলের প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত ঢাকাকে ১৪ রানে হারিয়েছে রংপুর রাইডার্স। শুরুতে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ১৭৬ রান করে রংপুর। জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভার খেললেও ৬ উইকেটে ১৬২ রানের বেশি করতে পারেনি ঢাকা।
 
প্রথমে ব্যাট করতে নেমে রংপুর রাইডার্সকে দুর্দান্ত শুরু এনে দেন রনি তালুকদার। ৩ ওভার দুই বলে ২৬ রান করে রংপুর। এরপর ১০ বলে ২০ রান করে আউট হয়ে যান রনি তালুকদার। আরেক ওপেনার ফজলে মাহমুদও সাজঘরে ফেরেন, ১৩ বলে ৭ রান করেন তিনি।  

এরপর দলের হাল ধরেন নুরুল হাসান সোহান ও ইফতি। দারুণ করেন অধিনায়ক হিসেবে এই ম্যাচে খেলতে নামা সোহান। এই উইকেটরক্ষক ব্যাটার ৪ ছক্কা ও ৬ চারে ৪৩ বলে ৬৯ রান করে রিটায়ার্ড হার্ড হন। ২৫ বলে ২৫ রান করেন ইফতিও।  

শেষদিকে নেমে ৩ চার ও ১ ছক্কায় ২৪ বলে ৩২ রান করেন শামীম পাটোয়ারী। দুর্দান্ত ঢাকার হয়ে ৪ ওভারে ৩৬ রান দিয়ে দুই উইকেট নেন তাসকিন। এছাড়া একটি করে উইকেট পান শরিফুল ইসলাম ও আরাফাত সানি।  

১৭৭ রান তাড়া করতে নেমে সুবিধা করতে পারেনি দুর্দান্ত ঢাকা। প্রথম ব্যাটার হিসেবে আউট হওয়ার আগে ১৫ বলে ২৩ রান আসে সাইফ হাসানের ব্যাট থেকে। রিপন মন্ডলের বলে উইকেটরক্ষক নুরুল হাসানকে ক্যাচ দেন তিনি। ১৯ বলে ২২ রান করেন আরেক ওপেনার সাইফ হাসান।  

ঢাকার পক্ষে সর্বোচ্চ রান আসে ইরফান শুক্কুরের ব্যাটে। ৩ চার ও ২ ছক্কায় ৪৩ বলে ৫৮ রান করে তিনি শেষ অবধি অপরাজিত থাকেন। এর বাইরে ১৭ বলে ২৮ রান করেন চতুরঙ্গ ডি সিলভা।  

রংপুরের হয়ে দুর্দান্ত বল করেন রিপন মণ্ডল। ৪ ওভারে ৩২ রান দেন তিনি, নেন এক উইকেট। এছাড়া এক উইকেট করে পেয়েছেন হাসান মাহমুদ ও আশিকুজ্জামান।  

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS