পানি ঘোলা করাকে কেন্দ্র করে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, থানায় মামলা

পানি ঘোলা করাকে কেন্দ্র করে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, থানায় মামলা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পুকুরে গোসলের সময় পানি ঘোলা করাকে কেন্দ্র করে ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা হয়েছে। সোমবার আহত ব্যবসায়ীর চাচাতো ভাই কুদ্দুস শেখ বাদী হয়ে ১৯ জনকে আসামি করে মামলা করেছেন। 

বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব বলেন, ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আহত ওই ব্যবসায়ীর নাম মো. দেলোয়ার হোসেন (৪২)। তিনি উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী গ্রামের বাসিন্দা মো. সাদেক হোসেনের ছেলে এবং আমেনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। 

জানা যায়, গত শুক্রবার উপজেলার সাতৈর ইউনিয়নের কাদেরদী বাজারের একটি চায়ের দোকানে আড্ডা শেষে গাড়িতে ওঠার সময় দুই তরুণ ধারাল অস্ত্র দিয়ে দেলোয়ারকে কুপিয়ে জখম করে।

সাতৈর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. ফারুক হোসেন জানান, শুক্রবার দুপুরে মো. দেলোয়ার হোসেনের মা বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে যান। ওই সময় পুকুরে কয়েক কিশোর গোসল করছিল। তখন ওই কিশোররা পানি ঘোলা করছিল। তাদের পানি ঘোলা করতে নিষেধ করেন দেলোয়ারের মা। এ সময় ওই কিশোরদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে দেলোয়ার হোসেনের মাকে ওই কিশোররা লাঞ্ছিত করে। বিষয়টি দেলোয়ার পুলিশকে জানান। পুলিশ এ ঘটনায় জড়িত অভিযোগে একই গ্রামের মৃত বিল্লাল বিশ্বাসের ছেলে রিফাতকে (১৬) আটক করে। এ ঘটনার জেরে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে রিফাতের ভাই মোবারক বিশ্বাস (১৯) ও রুবেল বিশ্বাস (২১) দেশীয় অস্ত্র দিয়ে দেলোয়ার হোসেনকে কুপিয়ে জখম করেন।

আহত দেলোয়ার হোসেনকে স্থানীয়রা ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়। 

মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার এসআই মো. মাসুদ জানান, এ ঘটনায় জুয়েল রিফাত ও আসগরকে গ্রেপ্তার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS