ফের খলনায়িকা হয়ে পর্দায় আসছেন স্বাগতা

ফের খলনায়িকা হয়ে পর্দায় আসছেন স্বাগতা

জিনাত সানু স্বাগতা। গান এবং অভিনয়— এই দুই জায়গাতেই নিজের পারদর্শিতা প্রমাণ করেছেন তিনি। ২০০৭ সালে ‘শত্রু শত্রু খেলা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন স্বাগতা। অভিষেক সিনেমাতেই খল চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন তিনি। ফের খলনায়িকা হয়ে পর্দায় আসছেন স্বাগতা।

‘শত্রু শত্রু খেলা’ সিনেমাটি নির্মাণ করেছিলেন জয়নাল আবেদিন। সিনেমায় মান্না ও মৌসুমীর সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। দীর্ঘ ১৭ বছর পর ফের পর্দায় খলনায়িকা হবেন এই অভিনেত্রী।

জানা গেছে, অঞ্জন আইচের ওয়েব ফিল্ম ‘কিশোরী’—তে খলনায়িকার চরিত্রে দেখা যাবে স্বাগতাকে। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

এ প্রসঙ্গে স্বাগতা বলেন, আমি সবসময় চরিত্রের ভিন্নতা খুঁজে বেড়াই। গল্পটা শুনেই মনে হয়েছে কাজটা করা উচিত। এখানে খলনায়িকা মানে সংসার ভাঙা বা কুটনামি করা মহিলা নয়, একেবারে মারমার কাটকাট একটা চরিত্র। দর্শকের ভালো লাগবে ছবিটি।

নাটক ও চলচ্চিত্রে অভিনয় করলেও ওটিটিতেও ‘কাইজার’ নামের একটি ওয়েব সিরিজে খল চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন স্বাগতা।

প্রসঙ্গত, স্বাগতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অসম্ভব’। গেল বছর মুক্তি পার সিনেমাটি। এ ছাড়া সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে তার দুই সিনেমা ‘মানুষের বাগান’ ও ‘দেয়ালের দেশ’।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS