শাহরুখকে মারার হুমকি দিয়েছিলেন স্ত্রী গৌরীর ভাই

শাহরুখকে মারার হুমকি দিয়েছিলেন স্ত্রী গৌরীর ভাই

বলিউড বাদশা শারুখ খান। এই সুপারস্টাররের স্ত্রী গৌরী খান। বলা চলে বলিউডের অন্যতম ‘পাওয়ার কাপল’ তারা। তিন সন্তান নিয়ে তারা সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন। তবে শুরুর সহজ ছিল না। গৌরীর বড় ভাই দেখলেই খুন করতে চাইতেন শাহরুখকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

মুসলিম হয়ে সম্ভ্রান্ত হিন্দু পরিবারের মেয়ে গৌরীকে বিয়ের দুঃসাহস দেখিয়েছিলেন শাহরুখ। সেকারণে স্ত্রী গৌরীর পরিবার কিছুতেই মেনে নিতে পারেননি কিং খানকে। প্রথমে হিন্দু নাম নিয়ে পরিবারের সঙ্গে কথা বলতে গেলেও পরে ফাঁস হয়ে যায় বিষয়টি। শেষমেশ মেয়ে গৌরীর প্রেমের কাছে হার মানতে হয় সকলে। কিন্তু তার ভাইয়ের প্রথম থেকেই শাহরুখ খানকে পছন্দ ছিল না।

কিং খানকে যখনই দেখতেন, তখন অগ্নিশর্মা হতেন বিক্রান্ত ছিব্বড়! এক সাক্ষাৎকারে গৌরী নিজেই ফাঁস করেন সেকথা। বলেন, আমার ভাই দারুণ একজন মানুষ। বেশ উদার। কিন্তু, যখনই শাহরুখকে দেখত, তখনই ওর মুখ রাগে লাল হয়ে যেত। আসলে বিক্রান্ত আমার ব্যপারে ভীষণই পসেজিভ। মনে মনে যে কতবার শাহরুখকে খুন করে ফেলেছিল, তার ইয়ত্তা নেই।

তবে গৌরীর ভাইয়ের আচরণে কখনও প্রতিক্রিয়া দেখাননি শাহরুখ। বিক্রম তাকে মারার হুমকি দিলেও কিছু বলেননি কিং খান। গৌরী জানান, শাহরুখকে মেনে নিতে ৪ বছর সময় লেগেছিল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS