৭ তারিখে নৌকায় ভোট দিয়ে রাজনৈতিক আশ্রয় চান শাহজাহান ওমর

৭ তারিখে নৌকায় ভোট দিয়ে রাজনৈতিক আশ্রয় চান শাহজাহান ওমর

মুক্তিযুদ্ধকালে সম্মুখযুদ্ধে হানাদারবাহিনীর গুলিতে আহত হয়েছিলাম। তখন আপনাদের এখানে এসে আশ্রয় নিয়েছিলাম।এখন আবার আপনাদের কাছে এসেছি, এখন আহত নয়, সুস্থ-সবল ব্যক্তি হিসেবে। আবার আহত হবো যদি ৭ তারিখে আপনারা নৌকায় ভোট না দেন।  
৭ তারিখে নৌকায় ভোট দিয়ে পুনরায় আশ্রয় দেওয়ার আহ্বান জানান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নির্বাচনী এলাকা ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের রাজাপুর উপজেলার নিজগালুয়া-জীবনদাশকাঠি এলাকার পথসভায় তিনি এ আহ্বান জানান।

এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।  

মঙ্গলবার বিকেলের পথসভায় তিনি আরও বলেন, ৫২ বছর আগে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় রাজাপুরে গুলিবিদ্ধ হয়ে এখানে এসে আশ্রয় নিয়েছিলাম। এই এলাকায়ই আমার বিপদের মাঠ, সংগ্রামের মাঠ, মুক্তিযুদ্ধের মাঠ, অনেক স্মৃতিবিজড়িত এলাকা। এই এলাকার মানুষ সচেতন ও সক্ষম, তাদের কাছে আমার বলার তেমন কিছুই নাই। আমি এলাকার মানুষের সেবায়ই সুস্থ হয়েছিলাম। তখন চোখ থেকে পানি বের হয়নি, কেউ পানি বের হতে দেখেনি। আমি চোখের পানি ছাড়ার লোক না, দেশ স্বাধীন ও জনগণের সেবা করার লোক। আমার সঙ্গে আওয়ামী লীগ, বিএনপি, যুবদল, যুবলীগ, ছাত্রদল, ছাত্রলীগ সবাই একসঙ্গে আছে। আপনারাও আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আগে যেভাবে আপনারা আমাকে বিপদে আপদে পাহারা দিয়ে আগলে রাখতেন। ঠিক ওইভাবেই আমাকে রাজনৈতিকভাবে পাহারা দেবেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS