স্মার্ট বাংলাদেশের স্বপ্নে একাত্ম হয়ে যাত্রা শুরু করল ‘ভিউজ বাংলাদেশ

স্মার্ট বাংলাদেশের স্বপ্নে একাত্ম হয়ে যাত্রা শুরু করল ‘ভিউজ বাংলাদেশ

‘প্রমোটিং পজিটিভ বাংলাদেশ’ স্লোগানে দেশের নতুন ধারার অনলাইন সংবাদমাধ্যম ‘ভিউজ বাংলাদেশ’-এর যাত্রা শুরু হলো।  

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) হোটেল সোনরগাঁওয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক ভিউজ বাংলাদেশের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

খবরের সঙ্গে খবরের বিশ্লেষণধর্মী দেশের প্রথম বাইলিঙ্গুয়াল ভিউজ পোর্টালে একই সঙ্গে বাংলা ও ইংরেজিতে কনটেন্ট আপলোড করা হয়। লেখক ও সাংবাদিক রাশেদ মেহেদীর সম্পাদনায় দেশের প্রথম ব্যতিক্রমী এ ভিউজ পোর্টালকে স্বাগত জানাতে সোনারগাঁও হোটেলে এসেছিলেন প্রথিতযশা শিক্ষাবিদ, অর্থনীতিবিদ, সাংবাদিক, কবি, সাহিত্যিক এবং ব্যাংকাররা।

উদ্বোধনী অনুষ্ঠানে ভিউজ বাংলাদেশে প্রতিনিধিত্বমূলক মতামতের প্রতিফলন ঘটবে বলে আশা প্রকাশ করেন প্রধান অতিথি আ আ ম স আরেফিন সিদ্দিক।  

তিনি বলেন, ভিউজ বাংলাদেশ ইতিবাচক বাংলাদেশকে তুলে ধরার অঙ্গীকার করছে। বাংলাদেশে অনেক নেতিবাচক বিষয় আছে। কিন্তু আমরা ইতিবাচক বিষয় নিয়ে এগিয়ে যেতে চাই।

স্বাধীনভাবে সত্যের কাছে দায়বদ্ধ থেকে ‘ভিউজ বাংলাদেশ’ খবর প্রচার করবে বলেও আশা করেন তিনি।

অর্থনীতিবীদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ বলেন, এটি নতুন ধরনের সংবাদমাধ্যম। এখানে খবরের সঙ্গে মতামতগুলো সঙ্গে সঙ্গে জানা যাবে। তিনি আরও বলেন, আমার কাছে গুরুত্বপূর্ণ হচ্ছে মানুষ। ‘ভিউজ বাংলাদেশ’ দেশের সব মানুষের কথা তুলে ধরবে বলে আশা প্রকাশ করেন।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষাবিদ আবুল কাসেম ফজলুল হক, এনবিআরের সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ আবদুল মজিদ, চিকিৎসক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাক শ্যামল দত্ত, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, গ্লোবাল টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ইশতিয়াক রেজা ও বৈশাখী টেলিভিশনের চেয়ারম্যান মুশফেক আনাম।

রাশেদ মেহেদীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভিউজ বাংলাদেশের সহকারী সম্পাদক গিরীশ গৈরিক।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভিউজ বাংলাদেশের ভিউজ ও বার্তা সম্পাদক মারিয়া সালাম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS