জ্বর কমছে না, হাসপাতালে ভর্তি হিনা খান

জ্বর কমছে না, হাসপাতালে ভর্তি হিনা খান

অসুস্থ হয়ে পড়েছেন ভারতীয় অভিনেত্রী হিনা খান। হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

এরপর অনেকেই জানতে চেয়েছেন, কী হয়েছে তার? ভক্তদের আশ্বস্ত করেছেন হিনা নিজেই। জানিয়েছেন, চার দিন আগে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খুব জ্বর ছিল গায়ে। তাই হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে।

তিনি ওই পোস্টে লেখেন, গেল চার দিন ধরে ধুম জ্বরে ভুগছি। চিকিৎসা চলছে। কিন্তু তা বৃথা। জ্বর কিছুতেই কমছে না। ক্রমশ বেড়েই চলেছে। প্রায় ১০২-১০৩ জ্বর রয়েছে গায়ে।

দিনে দিনে যে খুবই দুর্বলতা অনুভব করছেন সে কথাও প্রকাশ করেছেন হিনা। যাতে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে যান, অনুরাগীদের সেই প্রার্থনাই করতে বলেছেন নায়িকা। কথা দিয়েছেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরবেন হিনা।

অক্টোবর মাসেও হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তখনও হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট করেছিলেন নায়িকা। তার আগে মুম্বাইয়ের দূষণ নিয়ে একাধিক অভিযোগও জানিয়েছিলেন তিনি। অভিনেত্রী অভিযোগ করেন যে, মাত্রাতিরিক্ত দূষণের কারণে নাকি মুম্বাই তার বাসযোগ্যতা হারাচ্ছে।

এই অভিযোগ জানানোর পর তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু নেপথ্যের কারণ এখনও জানা যায়নি। তবে এখন তার সুস্থ হয়ে ওঠার প্রার্থনায় নায়িকার ভকক্তরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS