গলায় ছুরি ধরে ‘হত্যা’র হুমকি, জিডিকরলেন লাঙ্গলের প্রার্থী

গলায় ছুরি ধরে ‘হত্যা’র হুমকি, জিডিকরলেন লাঙ্গলের প্রার্থী

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে নির্বাচন বর্জন না করলে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেনকে মেরে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এ প্রার্থী।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় জিডি করেন তিনি।

জিডিতে দেলোয়ার হোসেন দাবি করেন, বৃহস্পতিবার ভোরে ফজরের আজান হলে নামাজ পড়তে বাড়ি থেকে বের হয়ে পাশের মসজিদে যাচ্ছিলেন তিনি। এসময় পথের পাশের  বাঁশঝাড়ে ওত পেতে থাকা মুখোশধারী তিন/চারজন তাকে থামিয়ে তার গলায় ধারালো ছুরি ধরে নির্বাচন বর্জন করতে বলেন। সেই সঙ্গে অকথ্য ভাষায় গালি দেন তারা। নির্বাচন বর্জন না করলে তাকে (দেলোয়ার) ও তার পরিবারের সবাইকে হত্যার হুমকি দিলে তিনি তাদের কথা মানবেন বলে জানান। এসময় তাদের সামনে নির্বাচন বর্জন করবেন বলে শপথ করলে তাকে ছেড়ে দিয়ে দ্রুত চলে যান তারা।  

পরে প্রার্থী দেলোয়ার হোসেনের চিৎকারে স্থানীয়রা ছুটে এলেও দুর্বৃত্তদের দেখতে পারেননি কেউ। এ ঘটনার পর থেকে ওই গ্রামে আতঙ্ক বিরাজ করছে। একই সঙ্গে জাতীয় পার্টির কর্মী-সমর্থকদের মধ্যেও আতঙ্ক কাজ করছে।  

এ ঘটনায় নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় জিডি করেন লাঙ্গলের প্রার্থী দেলোয়ার হোসেন।  

দেলোয়ার হোসেন বলেন, দুর্বৃত্তরা মুখোশ পরা থাকায় চিনতে পারিনি। জিডি করেছি, নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন নবী বলেন, লাঙ্গলের প্রার্থী জিডি করেছেন। ঘটনাটি তদন্ত করতে পুলিশ কাজ করছে।

জাতীয় পার্টির প্রার্থী ছাড়াও লালমনিরহাট-২ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল হক, ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মমতাজ আলী, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী দেলাব্বর হোসেন ও এনপিপির শরিফুল ইসলাম।  

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS