সারাদেশে ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখতে হলগুলোতে উপচে পড়া ভিড় (ভিডিও)

সারাদেশে ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখতে হলগুলোতে উপচে পড়া ভিড় (ভিডিও)

ঈদ ধামাকা মানেই চিত্রনায়ক শাকিব খান। ঈদুল ফিতরে এই নায়কের একমাত্র সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। আর তাই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

মুক্তির আগেই সিনেমাটির টিজার, দুটো প্রকাশিত গান নিয়ে বেশ আলোচনা চলছে সিনেমাপাড়া ও দশর্কমহলে।

দর্শকদের ব্যাপক চাহিদার কারণে সিনেমাটি ১০০ হলে মুক্তি দেওয়ার ইচ্ছা পোষণ করেন হল মালিকরা। সেই ধারাবাহিকতায় সারাদেশের ১০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমাটি। আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন, চলচ্চিত্র পরিবেশনা ব্যবস্থাপক এম এম মঞ্জুর রহমান।

ঈদুল ফিতরের দিন শনিবার (২২ এপ্রিল) থেকে সিনেমাটি একযোগে মুক্তি পেয়েছে। ইতোমধ্যেই সারাদেশ থেকে জেলা প্রতিনিধিদের পাঠানো তথ্যমতে জানা যায়, বেশির ভাগ সিনেমা হলেই অগ্রিম টিকিট বিক্রি হয়ে গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই বাড়তে থাকে দর্শক। ঢাকার মধুমিতা হলে ‘লিডার,আমিই বাংলাদেশ’ দেখে চরম উচ্ছ্বাসে বের হয়েছেন দর্শকরা। জানিয়েছেন দীর্ঘদিন তারা শাকিব খানের এমন সিনেমার জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে তারা দেখতে পেরেছেন।

এর আগে চাঁদরাতে শুক্রবার (২১ এপ্রিল) রাত ৮টায় অন্তর্জালে প্রকাশ হলো বহুল প্রতিক্ষিত ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার ট্রেলার। প্রকাশের পরপরই সিনেমাপ্রেমীদের মাঝে আনন্দ বিরাজ করছে। ঝড় তোলো নেটমাধ্যমে।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব খান, বুবলীর পাশাপাশি চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করবে টিওটি ফিল্মস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS