ট্রলকারীকে ক্ষমা করে যা বললেন লুবাবা

ট্রলকারীকে ক্ষমা করে যা বললেন লুবাবা

কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার কটাক্ষের শিকার হয় শিশুশিল্পী সিমরিন লুবাবা। এতে সে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে উল্লেখ করে তখন তার মা জাহিদা ইসলাম জানিয়েছিলেন আইনি পদক্ষেপ নেবেন তারা। মেয়েকে নিয়ে যাবেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশিদের সঙ্গে দেখা করবেন।

তার কিছুদিন পরই লুবাবার পরিবার ডিবি কার্যালয়ে সাইবার বুলিংয়ের অভিযোগ করে। এরপর রাজশাহী থেকে আটক করা হয় এক বুলিংকারীকে। তবে অভিযুক্তকে ক্ষমা করে দিয়েছেন লুবাবা। মঙ্গলবার (২১ নভেম্বর) মিন্টো রোডে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শিশুশিল্পী লুবাবা এ তথ্য জানায়।

লুবাবা বলেন, আজকাল আমি সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি। সাইবার জগতে আমাকে নিয়ে অনেকগুলো ভিডিও বানিয়ে হয়রানি করা হচ্ছে। এসব ভিডিওর মধ্যে একটি খুবই আপত্তিকর ছিল। সেই ভিডিওটির বিষয়ে আমি আম্মু ও আব্বুকে নিয়ে হারুন আঙ্কেলের (ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ) কাছে এসেছিলাম। হারুন আঙ্কেলের কাছে অভিযোগ দেওয়ার পর তিনি দুইদিনও সময় নেননি, সেই মানুষটাকে বের করে ফেলেছেন।

তিনি আরও বলেন, সে আমার কাছে ক্ষমা চেয়েছে এবং আমি তাকে ক্ষমা করে দিয়েছি। আর যারা এমন কনটেন্ট বানাচ্ছেন, আমাকে ট্রল করছেন এবং মিম বানাচ্ছেন আমি তাদের বলব তারা যেন আর এই কাজ না করেন। আমি তাদেরও ক্ষমা করে দিয়েছি। আমি ধন্যবাদ জানাই হারুন আঙ্কেলকে ও ডিবির টিমকে। তারা আমাকে অনেক সাহায্য করেছেন। তারা খুবই দ্রুত অভিযুক্তকে বের করে আটক করেছেন। সেই সঙ্গে ধন্যবাদ জানাই সাংবাদিকদের।

এর আগে, ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছিলেন, লুবাবার অভিযোগের প্রেক্ষিতে আমরা রাজশাহী থেকে এক বুলিংকারীকে আটক করে নিয়ে এসেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের একদিন পরই আমাদের সাইবার বিভাগ তাকে আটক করে।

প্রসঙ্গত, নেটমাধ্যমে লুবাবার নামে একের পর এক ফেক অ্যাকাউন্ট খোলা হচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেছিলেন, লুবাবার নামে প্রচুর ফেক অ্যাকাউন্ট খোলা হচ্ছে। ও টিকটক করে না। অথচ ওর নামে আইডি খুলে টিকটক করছে অনেকে।

তাদের ফলোয়ার বাড়ছে। বিষয়টি আমি খেয়াল করছি। সিদ্ধান্ত নিয়েছি, যারা এসব করছেন তাদের কাউকে ছাড় দেব না। আমার সন্তানকে তারা কটাক্ষ করছেন। আমি তাদের নামে জিডি (সাধারণ ডায়েরি) করব।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS