গুঞ্জন হলো সত্যি, বিয়ে করেছেন অভিনেত্রী ফারিণ

গুঞ্জন হলো সত্যি, বিয়ে করেছেন অভিনেত্রী ফারিণ

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। একেক বার একেক চরিত্রে অভিনয় করে পর্দা মাতাচ্ছেন এই অভিনেত্রী। কখনও প্রেমিকার চরিত্রে, কখনও স্ত্রীর চরিত্রে আবার কখনও বা প্রতিবাদী নারীর চরিত্রে। নিজেকে প্রতিনিয়তই ভেঙে গড়ছেন এই তিনি।

অভিনয়ের পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। দীর্ঘদিন ধরেই গুঞ্জন চলছিল ফারিণ বিয়ে করে হানিমুনে মালদ্বীপ গিয়েছিলেন। তবে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তাসনিয়া ফারিণ গণমাধ্যমকর্মীদের বারবার এড়িয়ে যান।

সোমবার (১৪ আগস্ট) ফেসবুকে এক পোস্ট দিয়ে নিজেই জানিয়ে দিলেন বিয়ে করেছেন তিনি। শুক্রবার (১১ আগস্ট) পারিবারিক ভাবেই এই বিয়ের কাজ সম্পন্ন করেছেন ফারিণ। তার স্বামীর নাম শেখ রেজওয়ান।

দীর্ঘ এক স্ট্যাটাসে ফারিণ লেখেন, সাড়ে আট বছর ধরে রেজওয়ানের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলাম। খানিকটা তাড়াহুড়া করে আকদ সম্পন্ন হয়। কারণ, আমার বর বিদেশে চাকরি করেন। তিনি আবার দেশে ফিরলে ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

তিনি আরও বলেন, ক্যামেরার সামনে আসার আগে আমি যখন কলেজছাত্রী, তখন আমাদের ভালোবাসা শুরু। তোমার আগে আমার জীবন দ্রুত বদলে গেছে। তবে আমার কাজের সঙ্গে যুক্ত না থেকেও তুমি আমার পাশে ছায়ার মতো ছিলে, সবসময় আমাকে উৎসাহ দিয়ে আমার সাপোর্ট সিস্টেম হয়ে ছিলে। আমাদের কৈশোরের ভালোবাসা অবশেষে প্রত্যাশিত পূর্ণতা পেল। আমার এখনও বিশ্বাস হচ্ছে না যে, আমি একজন হাসব্যান্ড পেয়েছি। মনে হচ্ছে, আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে।

ফারিণের বিয়ের খবর শুনে অনুরাগী ও সহকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্য পোস্টের মন্তব্যের ঘরে শুভেচ্ছা জানাচ্ছেন তাকে।

প্রসঙ্গত ১৯৯৭ সালে ৩০ জানুয়ারি খুলনার মেহেরপুর জেলায় জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। তবে বাবার সরকারি চাকরির সুবাদে কক্সবাজার, চিটাগাং, পাবনাতেও থেকেছেন তিনি। শিক্ষাজীবনে তিনি হলিক্রস স্কুল, কলেজে ও বর্তমানে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) থেকে গ্র্যাজুয়েট হয়েছেন।

২০১৭ সালে মায়ের ইচ্ছায় অভিনয় জগতে আসেন তিনি। ‘আমরা আবার ফিরবো কবে’ এই নাটকের মাধ্যমে ছোট পর্দায় তার অভিষেক হয়। তাসনিয়ার উল্লেখযোগ্য নাটকের মধ্যে ‘চারকাহন’,‘টাপুর-টুপুর’, ‘দৌড়া বাজান’, ‘পুলিশ একজন মানুষ’, ‘লাডডু সোনা’, ‘মাস্ক’ এ অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি।

এ ছাড়া জি ফাইভের ওয়েব সিরিজ ‘ট্রল’ , ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’, ‘পাশের বাসার মেয়ে’, ‘নেটওয়ার্ক এর বাইরে’ অভিনেত্রীকে দেখা গেছে ভিন্ন ভিন্ন চরিত্রে। চঞ্চল চৌধুরীর সঙ্গে ‘কারাগার’ সিরিজেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। নিজের অভিনয় গুনে, নানা ভঙ্গিমা ও হাসিতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তাসনিয়া ফারিণ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS