ঢাকা–১৭ আসনে উপনির্বাচন

ঢাকা–১৭ আসনে উপনির্বাচন

নির্বাচিত হলে দল–মতনির্বিশেষে সবার জন্য কাজ করার অঙ্গীকার করলেন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত।

আজ সোমবার বিকেলে এরশাদ স্কুল মাঠ (কড়াইল) ও ভাষানটেকে পৃথক দুটি নির্বাচনী জনসভায় এই অঙ্গীকার করেন এ আরাফাত। আজই উপনির্বাচনে প্রতীক বরাদ্দ করেছে নির্বাচন কমিশন। এরপরই আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করেন তিনি।

আওয়ামী লীগের প্রার্থী আরও বলেন, ‘নৌকা উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। উপনির্বাচনে বিজয়ী হলে ঢাকা–১৭ আসনের সর্বস্তরের জনসাধারণ নাগরিকের সুবিধা নিশ্চিত করা আমার নৈতিক দায়িত্ব।’ তিনি বলেন, এই আসনে বিভিন্ন কারণে সুষম উন্নয়ন হয়নি। জনপ্রতিনিধি নির্বাচিত হলে আগামী দিনগুলোতে সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হবে।

এ আরাফাত আরও বলেন, ‘দীর্ঘ ২০ বছরের বেশি সময় ধরে এই আসনে আওয়ামী লীগের কোনো জনপ্রতিনিধি ছিলেন না। ২০১৮ সালের পর আকবর হোসেন পাঠান (নায়ক ফারুক) আওয়ামী লীগের সংসদ সদস্য ছিলেন। কিন্তু দীর্ঘদিন অসুস্থ থাকায় তাঁর পক্ষে নাগরিক সুবিধাগুলো নিশ্চিত করা সম্ভব হয়নি। সুযোগ পেলে এলাকার অসুবিধাগুলো সমাধানের সাধ্যমতো চেষ্টা করব।’

এই নির্বাচনে ভোটার উপস্থিতি নিশ্চিত করে গোটা বিশ্বকে দেখিয়ে দেওয়ার আহ্বান জানান আরাফাত। তিনি বলেন, ‘আমাকে ভোট দেন বা না দেন, দল–মতনির্বিশেষে আমি সবার সেবা করে যাব।’

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS