রংপুরে উত্ত্যক্ত করার অভিযোগে অটোরিকশাচালককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা

রংপুরে উত্ত্যক্ত করার অভিযোগে অটোরিকশাচালককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা

রংপুরের পীরগঞ্জ উপজেলায় এক তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগ তুলে শরিফুল ইসলাম (২২) নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে নিহত তরুণের মা আরেফা বেগম বাদী হয়ে পীরগঞ্জ থানায় মামলাটি করেন।

শরিফুল ইসলাম গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে। আজ শুক্রবার তাঁর লাশ রংপুর মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম প্রথম আলোকে বলেন, চারজনের নাম উল্লেখ করে এবং দুই থেকে তিনজনকে অজ্ঞাতনামা আসামি করে গতকাল রাতে একটি হত্যা মামলা করেছেন নিহত শরিফুলের মা আরেফা বেগম। আসামিদের গ্রেপ্তারে র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালাচ্ছে। তবে তাঁদের নাম জানাতে চাননি ওসি।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্বজনেরা জানিয়েছেন, গতকাল পীরগঞ্জের মিঠিপুর ইউনিয়নের রওশনপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে যান শরিফুল। সেখান থেকে বিকেলে বন্ধুদের সঙ্গে পীরগঞ্জ পৌরসভার স্লুইসগেট এলাকায় ঘুরতে যান তিনি। সেখানে আগে থেকেই গল্প করছিলেন দুজন ছেলেমেয়ে। পাশে আড্ডায় বসেন শরিফুলসহ চার বন্ধু।

ওই চার বন্ধুর মধ্যে একজন শিস দিলে পাশে গল্প করা ছেলেমেয়েরা এর প্রতিবাদ করেন। একপর্যায়ে তাঁদের মধ্যে কথা–কাটাকাটি হয়। তখন ওই দুজন মুঠোফোনে কল করে তাঁদের বন্ধুদের ডেকে আনেন। তাঁরা সংঘবদ্ধ হয়ে শরিফুলকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। একপর্যায়ে শরিফুল মাটিতে লুটিয়ে পড়লে তাঁরা তাঁকে পা দিয়ে লাথি মারতে থাকেন। মারধরে ঘটনাস্থলেই শরিফুল মারা যান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS