ছাত্রকে শাসন করায় শিক্ষককে পেটানোর অভিযোগ

ছাত্রকে শাসন করায় শিক্ষককে পেটানোর অভিযোগ

শিবচরে পড়াশোনা অমনোযোগী হওয়ায় ছাত্রকে শাসন করায় শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছ। মঙ্গলবার (১৮ এপ্রিল) রাত পৌনে ১১টার দিকে উপজেলার বহেরাতলা সরকারেরচর এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার বিকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে শিবচর থানায় মামলা করেন।

ভুক্তভোগী শিক্ষক আহসান উল্লাহ (২৫) লক্ষীপুর জেলার বিল্লাল হোসেনের ছেলে। সে ওই গ্রামে তার নানা বাড়ি থেকে পড়াশোনা করে।

জানা যায়, আহসান উল্লাহ উপজেলার সরকারেরচর এলাকায় নানাবাড়িতে থেকে পড়াশোনা করেন। ওই এলাকার রনি, রায়হান, তরিকুল, ইয়ামীন ও নিরবসহ কয়েকজন এসএসসি পরিক্ষার্থীকে প্রাইভেট পড়ান। কয়েকদিন ধরে তারা পড়াশোনায় অমনোযোগী হওয়ায় আহসান তাদের শাসন করেন ও মনোযোগী না হলে  আর পড়াবেন না বলে জানান। এতে ছাত্ররা ক্ষিপ্ত হয়। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে টিউশন শেষে বাড়ি ফেরার পথে ওই ছাত্ররা তার গতিরোধ করে পিটিয়ে আহত করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত ছাত্ররা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। 

এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। 

ভুক্তভোগীর মা সুমি বেগম বলেন, আমার ছেলে ওদের ৩-৪ বছর ধরে পড়ায়। কয়েকদিন ধরে ওরা অমনোযোগী হওয়ায় ওদের শাসন করে। এতে ক্ষিপ্ত হয়ে আহসানকে মারধর করে। তারা আমার ছেলের মোবাইলটিও কেড়ে নেয়। আমি এর সুষ্ঠু বিচার চাই।

শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, এ বিষয়ে ছেলেটির মা একটি লিখিত অভিযোগ করেছে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS