কসবায় ১১ হাজার কেজি ভারতীয় চিনি জব্দ, ৪ জন কারাগারে

কসবায় ১১ হাজার কেজি ভারতীয় চিনি জব্দ, ৪ জন কারাগারে

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় অবৈধভাবে ভারত থেকে আনা ১০ হাজার ৭৫০ কেজি চিনি জব্দ করেছে পুলিশ। এ সময় বড় কাভার্ড ভ্যান ও দুটি পিকআপ জব্দ করা হয়েছে।
শুক্রবার দুপুরের এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ চারজনকে আটক করে।

এরপর পুলিশ বাদী হয়ে তাঁদের বিরুদ্ধে থানায় মামলা করে। বিকেলে চারজনকে ব্রা‏হ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে আদালত তাঁদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ওই চারজন হলেন ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়নের রানীয়ারা গ্রামের মাসুদ পারভেজ (৩২), কুমিল্লার দেবীদ্বার উপজেলার চরবাকর গ্রামের টিপু সরকার (৩০) ও মো. মামুন মিয়া (২৫), বরিশালের গৌরনদী উপজেলার দয়াসুর গ্রামের মো. সোহাগ সরদার (২৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, অবৈধভাবে ভারত থেকে আনা চিনি একটি বড় কাভার্ড ভ্যান ও দুটি পিকআপ করে কসবা উপজেলার কুটি ইউনিয়নের মিয়া আবদুল্লাহ ওয়াজেদ মহিলা কলেজের সামনে বালুর মাঠে রাখা হয়। কসবা থানার পুলিশ খবর পেয়ে শুক্রবার দুপুরে সেখানে অভিযানে যান।

এ সময় ভারতীয় ১০ হাজার ৭৫০ কেজি চিনি, একটি কাভার্ড ভ্যান, দুটি পিকআপ জব্দসহ চারজনকে আটক করে পুলিশ। পরে কসবা থানার উপপরিদর্শক (এসআই) দিপক চন্দ্র নাথ বাদী হয়ে ওই চারজনের বিরুদ্ধে মামলা করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন প্রথম আলোকে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে। গ্রেপ্তার চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS