সড়কে থাকা মোটরসাইকেল নিয়ে দোকানের ভেতরে ঢুকে গেল ইটবোঝাই ট্রলি

সড়কে থাকা মোটরসাইকেল নিয়ে দোকানের ভেতরে ঢুকে গেল ইটবোঝাই ট্রলি

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় বাঁক ঘুরতে গিয়ে সড়কের ওপর থেকে একটি মোটরসাইকেল নিয়ে দোকানের ভেতরে ঢুকে পড়ে একটি ইটবোঝাই ট্রলি। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা শহরের প্রাণিসম্পদ হাসপাতালের পাশে পশুর মোড়ে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ইটবোঝাই ট্রলিটি বাইপাস সড়ক দিয়ে তিলকপুর সড়কের দিকে যাচ্ছিল। পশুর মোড়ে এসে বাঁক ঘুরতে গিয়ে ট্রলির ইঞ্জিনের সামনের দুই চাকা হঠাৎ ওপরের দিকে ওঠে যায়। সেখানে থাকা এক মোটরসাইকেল আরোহী দ্রুত মোটরসাইকেলটি রেখে নিরাপদ স্থানে চলে যান। মুহূর্তের মধ্যে ট্রলির সামনে মোটরসাইকেলটি আটকে ট্রলিটি সড়কের পাশের একটি দোকানে ঢুকে যায়। এতে বন্ধ থাকা দোকান ঘরটি ভেঙে যায় এবং দুমড়েমুচড়ে গেছে মোটরসাইকেলটি। এ ঘটনার পর ট্রলির চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। দুপুরের পর পুলিশ এসে ইটবোঝাই ট্রলিটি থানায় নিয়ে গেছে।

দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেলের আরোহী কামরুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘আমি মোটরসাইকেল নিয়ে পৌরসভা কার্যালয়ের দিকে যাচ্ছিলাম। পশুর মোড়ে ইটবোঝাই ট্রলিটি বাঁক ঘোরার সময় হঠাৎ ট্রলির ইঞ্জিনের সামনের চাকা ওপরে উঠে যায়। এটি দেখে দ্রুত মোটরসাইকেলটি সড়কের পাশে রেখে নিরাপদ স্থানে চলে যাই। মুহূর্তেই ইটবোঝাই ট্রলিটি আমার মোটরসাইকেলটি টেনে নিয়ে দোকান ঘরে ঢুকে পড়ল। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছি।’

পশুর মোড়ের দোকানি বিপুল হোসেন প্রথম আলোকে বলেন, মোড়ের পূর্বপাশে পানের দোকানটি বন্ধ ছিল। যেভাবে ইটবোঝাই ট্রলিটি দোকানের ভেতরে ঢুকে গেছে, দোকানে দোকানি থাকলে প্রাণহানির আশঙ্কা থাকত।

পশুর মোড়ের বাসিন্দা শহিদুল ইসলাম বলেন, এই মোড়ে সড়কের দুই পাশে দোকান ঘর। মোড়ে একটি বড় গাছ আছে। এ কারণে কোনো যানবাহন বাঁক নেওয়ার সময় এখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে। সড়কটি প্রশস্ত করা গেলে বাইপাস সড়ক দিয়ে যানবাহন চলাচল সুবিধা হতো।

দুর্ঘটনাকবলিত ট্রলিটি থানায় আনা হয়েছে বলে জানিয়েছেন আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক। তিনি বলেন, পালিয়ে যাওয়া ট্রলির চালক ও তাঁর সহকারীকে শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS