দেশে ‘পাঠান’ এর দৈনিক ২০০ শো, শাহরুখ ভক্তদের উন্মাদনা

দেশে ‘পাঠান’ এর দৈনিক ২০০ শো, শাহরুখ ভক্তদের উন্মাদনা

১২ মে বহুল আলোচিত হিন্দি ছবি ‘পাঠান’ মুক্তি পেতে যাচ্ছে দেশের সিনেমা হলগুলোতে। শাহরুখ খান অভিনীত এ ছবি শুক্রবার সারাদেশের ৪১টি সিনেমা হলে চলবে। আমদানিকারক অনন্য মামুন জানান, সবমিলিয়ে দৈনিক ২০০ এর মতো শো চলবে পাঠানের!

খোঁজ নিয়ে জানা গেছে, সিনেপ্লেক্সে মুক্তির প্রথমদিনের টিকিট শেষের পথে। হল মালিকরা বলছেন, শুক্রবার থেকে হলগুলোতে ‘পাঠান’ ঝড় বইতে পারে। আবার কেউ বলছেন, সিঙ্গেল স্ক্রিনে বেশি সুবিধা করতে পারবে না ‘পাঠান’।

বিশ্বব্যাপী ২৫ জুন মুক্তি পেলেও বাংলাদেশে এখনও ‘পাঠান’ উদ্মাদনা কমেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে এই ছবির হাইপে এমনটা বোঝা যাচ্ছে।

‘পাঠান’ দেখার জন্য ইতোমধ্যে ‘বাংলাদেশের ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামে একটি ফ্যান ক্লাব শুক্রবার সিনেপ্লেক্সের ফার্স্টডে ফার্স্টশো’র আয়োজন করেছে। ২০১৬ সাল থেকে ফ্যান ক্লাবটি বাংলাদেশ থেকে পরিচালনা করছে শাহরুখ ভক্তরা। চ্যানেল আই অনলাইনকে এই ফ্যান ক্লাবটির এক সদস্য জানান, বাংলাদেশে শাহরুখের ছবি মুক্তির উত্তেজনা ভাগাভাগি করতে এই শো দেখবেন তারা।

সিনেমা হল মালিকদের দীর্ঘদিনের চাওয়া ছিল হিন্দি সিনেমার আমদানি। বলিউডের ‘পাঠান’ মুক্তির মাধ্যমে সেই চাওয়া পূরণ হচ্ছে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান বিশ্বব্যাপী মুক্তি পেয়েছিল চলতি বছরের ২৫ জানুয়ারি। সিনেমাটি আরও করেছেন- দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়াসহ অনেকে।

মুক্তির একমাসে সিনেমাটির আয় হাজার কোটি ছাড়ায়। বলিউডের ইতিহাসে সবচেয়ে বেশি ব্যবসা সফল ছবি হওয়ার গৌরব অর্জন করেছে ‘পাঠান’।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS