বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জি এম কাদেরের

বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জি এম কাদেরের

বন্যাদুর্গত মানুষের সহায়তায় দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।  

তিনি বলেন, বন্যাদুর্গতরা আমাদের ভাই।আমরা তাদের পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকব। এমন মানবিক বিপর্যয়ে ভাইদের পাশে আমরা সবসময় থাকব। একইসঙ্গে বন্যাপরবর্তী পুনর্বাসন কাজেও জাতীয় পার্টি দুর্গত মানুষের পাশে থাকবে।  

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে জাতীয় পার্টির বনানী কার্যালয় মিলনায়তনে বন্যার্তদের জন্য ত্রাণ তহবিল গঠনবিষয়ক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, অন্তর্বর্তীকালীন সরকার চাইলে আমরা তাদেরও সব ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত আছি। যারা বন্যায় নিহত হয়েছেন, তাদের যেন মহান আল্লাহ শহীদের মর্যাদা দান করেন।  

জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেন, কোনো সতর্কতা ছাড়া ভারত বাঁধ খুলে দেওয়ার কারণে বাংলাদেশে এ ভয়াবহ বন্যা। আন্তর্জাতিক আইন অনুযায়ী উজানের কোনো রাষ্ট্র যদি নদীর বাঁধের গেট খুলে দেয় তাহলে অবশ্যই ভাটির দেশগুলোকে আগাম জানিয়ে দেওয়ার বিধান রয়েছে। অথচ বাঁধ খুলে দেওয়ার আগে ভারত সরকার বাংলাদেশকে  সতর্ক করেনি। এই সভা থেকে ভারতের এমন কর্মকাণ্ডের নিন্দা জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ বি এম রুহুল আমিন হাওলাদার, মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য এস এম আব্দুল মান্নান, মীর আব্দুস সবুর আসুদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS