চ্যাম্পিয়ন হয়ে মেসি জানালেন, ‘আরও একটা

চ্যাম্পিয়ন হয়ে মেসি জানালেন, ‘আরও একটা

ক্লাব ফুটবলে প্রায় জয় করে নিয়েছেন সবই, বাকি ছিল আন্তর্জাতিক শিরোপা। ২০২১ সালে পূর্ণ করেছেন সেটিও।জিতেছেন কোপা আমেরিকা। পরের বছরই জিতলেন বিশ্বকাপ। আজ দ্বিতীয়বারের মতো কোপার শিরোপা নিজেদের করে নিলেন লিওনেল মেসি।  

শিরোপা জয়ের পর উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় আর্জেন্টাইন এই সুপারস্টারকে। পরিবারের সঙ্গে ব্যস্ত থাকায় সংবাদমাধ্যমে আর কথা বলেননি তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ঠিকই পোস্ট দিয়েছেন তিনি। সেখানে প্রকাশ করেছেন আরও একবার কোপা জয়ের ইচ্ছে।  

এবারের আসর শুরু হওয়ার আগে গুঞ্জন ছিলো অনেক। খবর এসেছিল এটিই হতে পারে মেসির শেষ কোপা। ফাইনালের আগে ইঙ্গিত দিয়েছিলেন মেসি নিজেও। তবে ফাইনাল চলাকালীন দেখা যায় তার নিবেদন। ইনজুরিতে ভুগতে থাকলেও দলের হয়ে লড়ে গেছেন লম্বা সময় পর্যন্ত। যদিও পুরো সময় থাকতে পারেননি মাঠে। চোটের কারণে মাঠ ছেড়ে বেঞ্চে বসে কাঁদতে দেখা যায় তাকে।  

কিন্তু এই কাঁদা বেশিক্ষণ স্থায়ী হয়নি মেসির। অতিরিক্ত সময়ে যখন লাওতারো মার্তিনেস জালে বল ভেড়ালেন, তখনই উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় মেসিকে। পরের সময়টাতেও উপভোগ করতে দেখা যায় তাকে। টানা দ্বিতীয়বার কোপা জয়ের পর যেন উজ্জীবিত হয়ে পড়েন তিনি। তাইতো আরও একবার কোপা জয়ের ইচ্ছে প্রকাশ করেছেন এই তারকা। তার ইনস্টাগ্রামের পোস্ট সেটিই ইঙ্গিত করে। বাকিটা সময়ই বলে দেবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS