নড়াইলে দুই গ্রুপের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধ, বাড়িঘর ভাঙচুর

নড়াইলে দুই গ্রুপের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধ, বাড়িঘর ভাঙচুর

নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলার পশ্চিম ডুমুরিয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ ঘটেছে। এতে দুইজন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন।এই ঘটনায় উভয় পক্ষের ৮টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

শুক্রবার (১৪ জুন) রাত ৯টার দিকে উপজেলার বাঐসোনা ইউনিয়নে এই সংঘর্ষ ঘটে।  

সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন- বাঐসোনা ইউনিয়নের পশ্চিম ডুমুরিয়া গ্রামের হাসমত শেখের ছেলে তুহিন শেখ (৩৮) ও বাচ্চু সর্দারের ছেলে তৌহিদুল সর্দার (৪৪)।

অন্য আহত দুজন হলেন – একই এলাকার সাহিদ শেখ (৪৫) ও নওশের শেখ (৪২)। গুলিবিদ্ধসহ আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাঐসোনা ইউনিয়নের পশ্চিম ডুমুরিয়া গ্রামের উকিল শেখ ও হাসমত শেখের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। কিছুদিন আগে উকিল শেখের লোকদের মারপিট করে হাসমত শেখের লোকেরা। এর প্রতিশোধ নিতে উকিল শেখের লোকেরা শুক্রবার রাতে প্রতিপক্ষের বাড়িঘর ভাঙচুর করে এবং ১৫ রাউন্ড গুলি ছোড়ে। এসময় হাসমত শেখের ছেলে তুহিন ও বাচ্চু সর্দারের ছেলে তৌহিদুল গুলিবিদ্ধ হয়। আরও দুইজন আহত হয়। এর জের ধরে শনিবার (১৫ জুন) সকালে হাসমত শেখের লোকেরা উকিল শেখের পক্ষের ৪টি বাড়ি ভাঙচুর করে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান গুলিবিদ্ধ হওয়ার ঘটনা স্বীকার করে বাংলানিউজকে বলেন, এলাকার শান্তি রক্ষা করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।  

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS