ন্যান্সির জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি, তদন্তে পুলিশ

ন্যান্সির জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি, তদন্তে পুলিশ

সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরির ঘটনায় গৃহকর্মীকে সন্দেহের কথা জানিয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। পুলিশ লিখিত অভিযোগ এজাহার হিসেবে গ্রহণ করেছে।

পুলিশ বলছে, সন্দেহের তালিকায় ন্যান্সির দুই গৃহকর্মী মিনা ও তাহমিনা রয়েছেন। ইতোমধ্যে সন্দেহের তালিকায় থাকা তাহমিনা ও তার স্বামীকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়া মিনার ব্যাপারেও তদন্ত চলছে।

গতকাল বুধবার ২৬ এপ্রিল জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি হওয়ার ঘটনায় গুলশান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন নাজমুন মুনিরা ন্যান্সি।

তিনি জানান, গত ১৭ এপ্রিল বাসার আলমারি গোছাতে গিয়ে তিনি চুরির বিষয়ে টের পান। কারণ সেখানে থাকা জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বর্ণপদক এবং আরও কিছু জুয়েলারি নেই।

ন্যান্সি বলেন, আমার সন্দেহের তালিকায় দুই গৃহকর্মী রয়েছেন। তারা হলেন দুই বোন মিনা ও তাহমিনা। দুজনই খুব অস্বাভাবিক কারণ দেখিয়ে কাজ ছেড়ে চলে গেছেন। আমি শুরুতে পুলিশের কাছে মৌখিকভাবে জানাই, তারা এসে সহজে বিষয়টির সমাধানের চেষ্টা করেছেন। কিন্তু সন্দেহভাজনরা অস্বীকার করায় শেষ পর্যন্ত লিখিত অভিযোগ দিয়েছি।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী বলেন, সংগীতশিল্পী ন্যান্সির লিখিত অভিযোগ এজাহার হিসেবে গ্রহণ করা হয়েছে। সন্দেহভাজনদের আমরা জিজ্ঞাসাবাদ করছি।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) আবদুল আহাদ জানান, পুলিশ জাতীয় পুরস্কার চুরির ঘটনায় কাজ করছে। ন্যান্সির বাসার গৃহকর্মী তাহমিনা ও তার স্বামীকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়া তাহমিনার বোন মিনার ব্যাপারেও তদন্ত চলছে।

২০১১ সালে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত “প্রজাপতি” সিনেমায় “দু দিকেই বসবাস” গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রে গান গেয়ে সংগীত জীবন শুরু করেন ন্যান্সি। ২০০৯ সালের তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ মুক্তি পায়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS