১২৮ রানেই ঢাকাকে থামাল খুলনা

১২৮ রানেই ঢাকাকে থামাল খুলনা

হারের বৃত্তে ঘুরপাক খেয়ে টেবিলের তলানিতে থাকা দুর্দান্ত ঢাকা আজও হয়েছে ব্যর্থ। ব্যাট হাতে উল্লেখযোগ্য রান করতে পারেনি দলটির কেউই।অপরদিকে খুলনার হয়ে দারুণ বোলিং করেন ওয়েন পারনেল। পাশাপাশি মুকিদুল ইসলামের বোলিং নৈপুণ্যে অল্প রানেই থামতে হয় ঢাকাকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৩তম ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে ঢাকা। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৮ রান সংগ্রহ করেছে তারা।  

ঢাকার শুরুটা ভালো করতে পারেননি নাঈম শেখ। মাত্র ৫ রানে তিনি উইকেট হারান পারনেলের বলে। পরের বলেই বিদায় নেন সাইফ হাসান। আরেক ওপেনার অ্যাডাম রসিংটন কিছুক্ষণ লড়লেও ১৮ রানের বেশি করতে পারেননি। চারে নামা অ্যালেক্স রস কিছুক্ষণ থিতু হন। কিন্ত ২৫ করে রান আউট হন তিনি। একই রানে বিদায় নেন ইরফান শুক্কুরও।  

শেষদিকে অধিনায়ক মোসাদ্দেক হোসাইনের ব্যাট থেকে কিছু রান আসে। ২৩ বলে তিনি করেন ২৬ রান। ১১ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন চতুরাঙ্গা ডি সিলভা।  

খুলনা টাইগার্সের হয়ে দারুণ বোলিং করেন পারনেল। ৪ ওভারে ১৯ রান খরচায় তিনি নেন ৩ উইকেট। সমান উইকেট পান মুকিদুল ইসলামও। তিন খরচ করেন ১৮ রান।  

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS