তামিমের ফিফটি ছাড়ানো ইনিংসে বরিশালের ১৮৬

তামিমের ফিফটি ছাড়ানো ইনিংসে বরিশালের ১৮৬

ব্যাট হাতে দারুণ শুরু করেন তামিম ইকবাল। পঞ্চাশও পূর্ণ করেন তিনি।বাকিরা কেউই অবশ্য লম্বা ইনিংস খেলতে পারেননি। তবে অধিনায়কের ব্যাটিং নৈপুণ্যে ভালো দুর্দান্ত ঢাকার বিপক্ষে ভালো সংগ্রহ পায় ফরচুন বরিশাল।  

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নামে বরিশাল। নির্ধারিত ২০ ওভারে তারা ৬ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৮৬ রান।  

আহমেদ শেহজাদ ও তামিম ইকবালের ব্যাটে শুরুটা ভালো হয় বরিশালের। উদ্বোধনী জুটিতে তারা যোগ করেন ৭৬ রান। নবম ওভারে শেহজাদকে ফিরিয়ে এই জুটি ভাঙেন আলাউদ্দিন বাবু। পাকিস্তানি ব্যাটার ফেরেন ২৪ রান করে। তবে একপ্রান্ত আগলে লড়তে থাকেন তামিম। ৩৪ বলে পঞ্চাশ পূর্ণ করেন তিনি। এরপর আর ইনিংস বেশি বড় করতে পারেননি। ৪৫ বলে ৭ চার ও ৪ ছক্কায় দলের পক্ষে সর্বোচ্চ ৭১ রান করেন বরিশাল অধিনায়ক।

তিনে নামা সৌম্য সরকার এবারের আসরে ব্যাট হাতে ভালো থাকলেও এই ম্যাচে ২৮ রানের বেশি পারেননি। বিপরীতে বল খরচ করেছেন ২৩টি। মাহমুদউল্লাহ রিয়াদও ব্যর্থ হন। ১৩ রান করেন তিনি। শেষদিকে নেমে ব্যাট হাতে তাণ্ডব চালান সাইফউদ্দিন। ৬ বলে ২ চার ও ২ ছক্কায় ২৩ রানে অপরাজিত থাকেন তিনি।  

ঢাকার হয়ে তিনটি উইকেট নেন আলাউদ্দিন। দুটি উইকেট শিকার করেন তাসকিন আহমেদ। একটি উইকেট পান শরিফুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS