দর্শক চাহিদার শীর্ষে লিডার, বাকি ৭ ছবির কী খবর?

দর্শক চাহিদার শীর্ষে লিডার, বাকি ৭ ছবির কী খবর?

হল রিপোর্ট

ঈদে মুক্তি পাওয়া আট ছবির মধ্যে সবচেয়ে বেশি দেখছে সুপারস্টার শাকিব খান অভিনীত তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’। সিঙ্গেল স্ক্রিনের পাশাপাশি স্টার সিনেপ্লেক্সেও দাপটের সঙ্গে চলছে ছবিটি।

দেশের সিনেমা হল মালিকদের সংগঠন চলচ্চিত্র প্রদর্শক সমিতি বলছে, মুক্তি পাওয়া সব ছবির মধ্যে দর্শক চাহিদার শীর্ষে আছে ‘লিডার আমিই বাংলাদেশ’।

সাভার সেনা অডিটোরিয়াম, মানিকগঞ্জে নবীব, চট্টগ্রামের সুগন্ধা হলগুলোর কর্তৃপক্ষরা বলছেন, দিন যতই যাচ্ছে, শাকিব খানের এই ছবিটি দর্শক ততবেশি দেখছে।

প্রদর্শক সমিতির সেক্রেটারি আওলাদ হোসেন উজ্জ্বল বলেন, ঈদের সবগুলো সিনেমা দর্শক দেখছে। তবে বেশি হলে মুক্তি পাওয়ায় এক নাম্বারে আছে ‘লিডার আমিই বাংলাদেশ’।

ঢাকার মধুমিতা হলের কর্ণধার ইফতেখার নওশাদ বলেন, হাওয়ার পরে আর কোনো ছবি চলেনি। দীর্ঘদিন পর ‘লিডার’ খুব ভালো চলছে। এ ছবির মাধ্যমে ইয়াং জেনারেশন হলমুখী হয়েছে।

দর্শক রিপিট হলে সেই ছবি সুপারহিট হয়। নওশাদ বলেন, মধুমিতায় লিডার দেখতে দর্শক রিপিট হচ্ছে। ছবি দেখে কেউ নেতিবাচক রিভিউ দিচ্ছে না। এটা খুবই ইতিবাচক দিক। ছবির সেল পড়ে যাচ্ছে না। আশা রাখছি ধারাবাহিকতা থাকবে।

বগুড়ার মধুবন মাল্টিপ্লেক্সে চলছে ‘কিল হিম’৷ হলটির ব্যবস্থাপক ইউনূস রুবেল বলেন, ঈদের দিন তেমন দর্শক ছিল না। দ্বিতীয়দিন বিকেল ও সন্ধ্যার শো-তে এরাউন্ড ফিফটি পার্সেন্ট দর্শক ছিল। সকাল ও রাতের শো-তে টুয়েন্টি পার্সেন্ট দর্শক থাকে।

ঢাকার স্টার সিনেপ্লেক্সে চলছে ছয় ছবি। এরমধ্যে ‘লিডার আমিই বাংলাদেশ’ দৈনিক একাধিক শো হাউজফুল যাচ্ছে। সেইসঙ্গে জ্বীন ছবিটিও হাউজফুল দিচ্ছে বলে জানায় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

সিনেপ্লেক্সের মিডিয়া ম্যানেজার মেজবাহ আহমেদ বলেন, সবগুলো ছবিতে রেসপন্স বেশ ভালো। দৈনিক হাউজফুল দিচ্ছে লিডার। জ্বীনও ভালো অবস্থানে আছে। ‘লোকাল’, ‘কিল হিম’ও মোটামুটি চলছে।

এদিকে, বছরের অন্য সময়ে তালা ঝোলা ১২০টির মতো সিনেমা হল এবারের ঈদে চালু হয়েছে। প্রদর্শক সমিতি বলছে, মানসম্মত সিনেমার অভাবে দর্শকরা হলমুখী হয় না। লোকসান গুনতে হয় বলে বাধ্য হয়েই হলগুলো বন্ধ করতে হয়।

এবারের ঈদুল ফিতর উপলক্ষে চালু হওয়া মৌসুমি হলগুলোর মধ্যে ৮০ শতাংশ হলে চলছে সুপারস্টার শাকিব খানের ‘লিডার আমিই বাংলাদেশ’। শুধুমাত্র এই নায়কের সিনেমা আছে বলেই এতো বেশি সিনেমা হল খুলেছে বলে জানান হল মালিকরা।

চলচ্চিত্র প্রদর্শক সমিতির সেক্রেটারি আওলাদ হোসেন উজ্জ্বল বলেন, বন্ধ থাকা সিনেমা হলগুলো আবার জেগে উঠেছে শাকিব খানের ‘লিডার আমিই বাংলাদেশ’র মাধ্যমে।

তিনি বলেন, যে প্রত্যাশা নিয়ে বন্ধ সিনেমা হল চালু করা হয়েছে সেই প্রত্যাশা পূরণ করতে পারে ‘লিডার’। ঈদের প্রথম ও দ্বিতীয়দিন সারাদেশে সিনেমাটি ভালো চলেছে। এখনও বেশ ভালো রিপোর্টই পাচ্ছি।

লিডার ছবির পরিবেশক এম এ মঞ্জুরুল বলেন, বন্ধ সিনেমা হলগুলো যাতে খোলে এই বিষয়টি বিবেচনায় এনে আমরা অনেক হলে ‘লিডার’ দিয়েছি। চাইলে ১০০ এর বেশি হলে রিলিজ করতে পারতাম। কিন্তু রেন্টালের বিষয়টি মাথায় রেখে সিনেমা দিয়েছি। ছবির রিপোর্ট এবং সেল দুটোই ভাল।

‘লিডার’ দিয়ে চালু হওয়া বগুড়ার সোনিয়া হলের ম্যানেজার সোহাগ খান প্রিন্স বলেন, ঈদের দিন থেকে লিডার দাপিয়ে ব্যবসা করছে। ছবিটি এখানে কয়েক সপ্তাহ চালানোর পরিকল্পনা আছে। পূর্বের লোকসানগুলো অনেকটা এই ছবি দিয়ে উঠে আসবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS