সামান্থাকে সরিয়ে নায়িকা শ্রুতি হাসান

সামান্থাকে সরিয়ে নায়িকা শ্রুতি হাসান

আসন্ন একটি ব্রিটিশ-ভারতীয় চলচ্চিত্রে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বদলে জায়গা পেলেন কমল হাসানের কন্যা শ্রুতি হাসান। ২০২১ সালের নভেম্বরে সামান্থা রুথ প্রভু ঘোষণা করেছিলেন তিনি একটি ইন্দো-ব্রিটিশ প্রকল্পে ডাউনটন অ্যাবের পরিচালক ফিলিপ জনের সঙ্গে কাজ করবেন। ইংরেজি চলচ্চিত্রটি টাইমেরি এন মুরারির ২০০৪ সালের সর্বাধিক বিক্রীত উপন্যাস ‘দ্য অ্যারেঞ্জমেন্ট অব লাভ’-এর একটি অন-স্ক্রিন রূপান্তর, যার নাম ঠিক করা হয়েছ ‘চেন্নাই স্টোরি’। ভক্তরাও অপেক্ষায় ছিলেন সিনেমাটির ঘোষণার।

তবে শোনা যাচ্ছে, আসন্ন রোমান্টিক সিনেমাটিতে সামান্থার বদলে শ্রুতি হাসানকে দেখা যাবে।

‘চেন্নাই স্টোরি’ মূলত ওয়েলস এবং ভারতের চেন্নাইয়ের প্লটে তৈরি হবে। এর আনু চরিত্রে অভিনয় করবেন শ্রুতি, যিনি একজন প্রাইভেট ডিটেকটিভ। এটি লিখেছেন ও পরিচালনা করছেন বাফটা বিজয়ী ফিলিপ এবং সহ-লেখক হিসেবে রয়েছেন নিম্মি হারাসগামা।

চলচ্চিত্রটি মূলত ইংরেজিতে নির্মাণ হবে। সামান্য তামিল এবং ওয়েলসের মিশ্রণ থাকবে এতে। ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউটের ইউকে গ্লোবাল স্ক্রিন ফান্ড সিনেমাটির প্রযোজনায় থাকছে।

এদিকে ব্রিটিশ-ভারতীয় এই প্রজেক্টের অংশ হতে বেশ উচ্ছ্বসিত শ্রুতি হাসান।

তিনি জানিয়েছেন, গুরু ফিল্মসের সুনিতা তাতির প্রযোজিত এই প্রকল্পে যোগ দিতে পেরে তিনি উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘চেন্নাই থেকে আসা এই গল্পটি, যা শহরের বৈচিত্র্য এবং স্বতন্ত্রতা প্রদর্শন করে। এটি আমার কাছে বিশেষ কিছু। আমি পরিচালক ফিলের সাথে কাজ করার জন্য উন্মুখ।’

শ্রুতি এর আগে ব্রিটিশ সাইকোলজিক্যাল থ্রিলার ‘দ্য আই’-এ অভিনয় করেছেন, যার সহ-অভিনেতা মার্ক রাউলি এবং পরিচালনা করেছেন ড্যাফনে শ্মন।

শ্রুতিকে সর্বশেষ দেখা গেছে প্রশান্ত নীলের তেলেগু ফিল্ম ‘সালার’-এ। প্রভাসের বিপরীতে অভিনয় করেছেন তিনি। শিগগিরই হিন্দি-তেলুগু প্রকল্প ‘ডাকাত’-এ আদিভি সেশের সাথে অভিনয় করবেন শ্রুতি। এ ছাড়াও গুঞ্জন রয়েছে যে তিনি যশের সাথে কন্নড় চলচ্চিত্র ‘টক্সিক’-এ অভিনয় করবেন। তবে নির্মাতারা এখনো বিষয়টি নিশ্চিত করেননি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS