বরিশালে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

বরিশালে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

বরিশাল নগরে ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতিকে কুপিয়েছে প্রতিপক্ষ সাবেক নেতারা।

শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর রাজাবাহাদুর সড়কের মহিলা ক্লাবের সামনে এ ঘটনা ঘটে বলে কোতোয়ালি মডেল থানার ওসি আরিছুল হক জানিয়েছেন।

আহত মেহেদি হাসান মিঠুন (৩৫) নগরের ১০ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি। তিনি নগরের সিএন্ডবি রোড ১ নম্বর পোল এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

মিঠুনের অভিযোগ মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাসের নেতৃত্বে তাকে হত্যার উদ্দেশে কোপানো হয়েছে।

মিঠুন জানান, শ্বশুর বাদশা চৌধুরীকে বাসায় নামিয়ে দিয়ে মোটরসাইকেল নিয়ে বঙ্গবন্ধু উদ্যানের উদ্দেশে আসছিলেন তিনি। সড়কের মহিলা ক্লাবের সামনে পৌঁছালে প্রদীপ, হাসান ও তপুসহ ২-৩ জন তার পথরোধ করে। মোটরসাইকেল থামানোর পর তারা ধারালো অস্ত্র দিয়ে কোপানো শুরু করে। এ সময় তার ডাক-চিৎকারে হামলাকারীরা পালিয়ে যায়। তখন তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

মিঠুন জানান, হামলাকারীদের সঙ্গে তার শত্রুতা ছিলো। কিন্তু বিষয়টি মীমাংসা হয়েছে। বর্তমানে তাদের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। তবুও কেন কুপিয়েছে বিষয়টি জানেন না বলে জানিয়েছেন তিনি।

শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, ধারালো অস্ত্রের আঘাতে ডান হাতের আঙ্গুল ও পা মারাত্মক জখম হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাস বলেন, আমি ঘটনা শুনে আশ্চর্য হয়েছি। আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই। মিঠুন মাদক ব্যবসা করে। সেই ব্যবসার বিরোধ নিয়ে কেউ হয়তো করেছে। এখন সেই দোষ আমার ওপরে দেওয়ার চেষ্টা করছে।

কোতোয়ালি মডেল থানার ওসি আরিচুল হক জানান, মহিলা ক্লাবের সামনে ছাত্রলীগের সাবেক এক নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। ঘটনা শুনেছি, কারা জড়িত ছিলো জানার চেষ্টা চলছে। অভিযোগ পেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS