ঈদে যে ছবি দিয়ে চমকে দিলেন সালমান খান

ঈদে যে ছবি দিয়ে চমকে দিলেন সালমান খান

গতকাল শুক্রবার ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। বলা হচ্ছে, ছবিটি সালমানের তাঁর অনুরাগীদের জন্য ঈদ উপহার হিসেবে মুক্তি দিয়েছেন। আর এদিন একটি ছবি নেট–দুনিয়ায় পোস্ট করে তিনি সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। সালমানের পোস্ট করা ছবিটি রীতিমতো চমক ছিল নেট–জনতার জন্য।

আমির, সালমান আর শাহরুখ—এই তিন খান একে অপরের ভালো বন্ধু, তা কারও অজানা নেই। একসময় ঈদ উপলক্ষে এই তিন তারকা এক ফ্রেমে ধরা দিতেন, সে অনেক দিন আগের কথা। বহুদিন এমন ছবি দেখা যায় না। এবার চমকে দিলেন সালমান, সালমান ঈদ উদ্‌যাপন করলেন আমির খানের সঙ্গে।

জানা গেছে, গতকাল ভাইজানের বাসায় আমিরের দাওয়াত ছিল। আর সেই উপলক্ষে এই দুই তারকা একসঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন। সালমান সামাজিক যোগাযোগমাধ্যমে আমিরের সঙ্গে এই ছবি শেয়ার করে সবাইকে ঈদের শুভকামনা জানিয়েছেন।

ভাইজান এই ছবি শেয়ার করে লিখেছেন, ‘চাঁদ মোবারক।’ ছবিতে সালমানকে কালো রঙের স্যুটে দেখা যাচ্ছে। আর আমিরের পরনে আছে নীল রঙের সাদামাটা টি–শার্ট। সালমান আর আমিরকে একসঙ্গে দেখে তাঁদের অনুরাগীরা রীতিমতো উচ্ছ্বসিত। এ ছাড়া সালমান সদ্য তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঈদ উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ঈদ মোবারক।’ ভাইজান ভিডিওর মাধ্যমে সবাইকে ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ দেখার জন্য আহ্বান জানিয়েছেন।

অবশ্য সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির শুরুটা মোটেও ভালো হয়নি। দীর্ঘ চার বছর পর ঈদে তাঁর ছবি বড় পর্দায় মুক্তি পেল। তাই ছবিটি ঘিরে দারুণ উত্তেজনা ছিল।

কিন্তু বক্স অফিসের দিক থেকে ছবিটি এখনো আশার আলো দেখাতে পারেনি। ফরহাদ সামজি পরিচালিত ছবিটি মুক্তির প্রথম দিন প্রায় ১২ কোটি রুপি আয় করেছে।

ওপেনিং ডেতে এত বাজে আয় সালমানের আগে কোনো ছবি সম্ভবত করেনি। এর আগে ২০১১ সালে ভাইজানের ‘রেডি’ ১৩ দশমিক ১৫ কোটি আয় করেছিল। শুরুতেই ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর এ রকম দশা দেখে ছবির নির্মাতাদের এখনই ঘাম ছুটে গেছে। এখন দেখা, ছবিটি ঈদের ছুটির কতটা ফায়দা নিতে পারে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS