‘লিডার, আমিই বাংলাদেশ’র পেজে নিজেকে দেখতে যা করতে হবে দর্শকদের

‘লিডার, আমিই বাংলাদেশ’র পেজে নিজেকে দেখতে যা করতে হবে দর্শকদের

এবার শাকিব খান ভক্তদের জন্য সুবর্ণ সুযোগ এনেছে ‘লিডার, আমিই বাংলাদেশ’ টিম। ‘কথা আছে’ গানের যে কোনো অংশের সঙ্গে টিকটক, লাইকি, ইনস্টাগ্রাম, ফেসবুক ভিডিও, রিলস ইত্যাদি বানিয়ে ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর ফেসবুক পেজ ইনবক্সে পাঠিয়ে দিলে, সেখান থেকে বাছাইকৃত ভিডিও পেজটিতে আপলোড করা হবে।

এ প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, আপনাদের সকলের ভালোবাসায় সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে ‘কথা আছে’। আমরা চাই, আমাদের কথাগুলো আরও ছড়িয়ে পড়ুক।দর্শকের কাছে ভিডিও আহ্বান করে তিনি আরও বলেন, ‘কথা আছে’ গানটির সঙ্গে পারফর্ম করে আপনাদের টিকটক, লাইকি, ইনস্টাগ্রাম, ফেসবুক- সব জায়গায় ছড়িয়ে দিন। আপনাদের সেই ভিডিও লিংক আমাদের ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর ফেসবুক পেজ ইনবক্সে পাঠিয়ে দিন। সেখান থেকে বাছাইকৃত ভিডিও আপলোড দিয়ে আপনাদের ভিডিওগুলো ছড়িয়ে দিব।

নির্মাতা যোগ করেন, যাদের ভিডিও সবচেয়ে বেশি ভালো হবে, তাদের সঙ্গে ‘লিডার, আমিই বাংলাদেশ’ টিম হলে বসে সিনেমা দেখবো। সকলেই ছড়িয়ে দিন ‘কথা আছে’।

প্রসঙ্গত, আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খানের একমাত্র সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। তপু খানের পরিচালনায় এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS