সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী সম্মাননা পেল ‘সারা লাইফস্টাইল’

সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী সম্মাননা পেল ‘সারা লাইফস্টাইল’

২০২১-২০২২ অর্থবছরে জেলা পর্যায়ে ‘ব্যবসা’ খাতে সর্বোচ্চ মূল্য সংযোজন কর (ভ্যাট) পরিশোধ করে সম্মাননা পেল ‘স্নোটেক্স’ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ‘সারা লাইফস্টাইল লিমিটেড’।  

বুধবার (১৩ ডিসেম্বর) জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষ থেকে এ সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট, ঢাকা (পশ্চিম) কমিশনারেট।

‘সারা লাইফস্টাইল লিমিটেড’-এর পক্ষে এ সম্মাননা গ্রহণ করেন স্নোটেক্স গ্রুপের পরিচালক মোশাররফ হোসেন, মো. ফয়েজুর রহমান, সারা লাইফস্টাইলের হেড অব অপারেশন মো. মতিউর রহমান, ব্যবস্থাপক শেখ রাহাত অয়ন, মো. শাহ নেওয়াজ সজীবসহ অন্যান্য কর্মকর্তারা।

রাজধানীর মিরপুরে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ‘জেলা পর্যায়ে সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারী প্রতিষ্ঠানকে ক্রেস্ট ও সম্মাননা’ প্রদান করেন কমিশনার-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) আবুল বাসার মো. শফিকুর রহমান।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত কমিশনার-সদর দপ্তর-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) মো. জিয়াউর রহমান খান, যুগ্ম কমিশনার-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) ইসরাত জাহান রুমা, উপকমিশনার-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) মো. রিয়াজুল ইসলাম, রেজাউল করিম, উপকমিশনার-বিভাগীয় কর্মকর্তা-মিরপুর বিভাগীয় কার্যালয়-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) রেবেকা সুলতানা প্রমুখ।

প্রতিবারের মতো এবারও জাতীয় রাজস্ব বোর্ডের আয়োজনে গত ১১ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত পালিত হচ্ছে ‘জাতীয় ভ্যাট সপ্তাহ’। ‘আমার ভ্যাট আমি দেব, কেনার সময় চালান দেব’-এ স্লোগানকে সামনে রেখে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এবার ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপনের লক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছে।

উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল ‘সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় ‘সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে ‘সারা’র আরেকটি আউটলেট। বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছে ‘সারা’র ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‌্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে ‘সারা’র অষ্টম আউটলেট। ‘সারা’র নবম আউটলেট রাজশাহীতে (বাড়ি-৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) ও রাজধানী ঢাকার বাসাবোতে (বাড়ি-৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) রয়েছে ‘সারা’র দশম আউটলেট। বগুড়ায় (হোল্ডিং নম্বর-১১৩, ১০৯ সিটি সেন্টার, জলেশ্বরীতলা বগুড়া-৫৮০০) রয়েছে ‘সারা’র একাদশতম আউটলেট। সিলেটে (হাউজ-৩১ এ, কুমারপাড়া, ওয়ার্ড ১৮, ভিআইপি রোড, সদর, সিলেট-৩১০০) চালু হয়েছে ‘সারা’র আরও একটি আউটলেট। সর্বশেষ ‘ওহাব টাওয়ার’, হোল্ডিং নম্বর-৩১০, শহীদ শহীদুল্লাহ  কায়সার সড়ক, ওয়ার্ড নম্বর-৬, ফেনী শহরে কার্যক্রম শুরু হয়েছে ‘সারা’র আউটলেটের।  

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
আরবি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS