ভৈরবে ট্রেন দুর্ঘটনা, মাইকিং করে জনতাকে সরে যাওয়ার অনুরোধ

ভৈরবে ট্রেন দুর্ঘটনা, মাইকিং করে জনতাকে সরে যাওয়ার অনুরোধ

কিশোরগঞ্জের ভৈরবে দুই ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন। তবে, দুর্ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় উদ্ধারকাজে বেশ বেগ পেতে হচ্ছে ফায়ার সার্ভিসসহ সংশ্লিষ্টদের। তাই, উৎসুক জনতাকে মাইকিং করে ঘটনাস্থল থেকে সরে যাওয়ার অনুরোধ করা হচ্ছে।

এর আগে, সোমবার (২৩ অক্টোবর) বিকেল ৪টার দিকে আন্তঃনগর এগারসিন্ধুর এক্সপ্রেস ট্রেন ও একটি মালবাহী ট্রেনের মধ্যে এ সংঘর্ষ হয়।

পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঘটনাস্থলে উৎসুক জনতা ব্যাপকহারে ভিড় করছেন। এর কারণে উদ্ধারকাজে ধীরগতি লক্ষ করা যাচ্ছে। তবে, আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন মাইকিং করে বার বার তাদের সরে যাওয়ার অনুরোধ জানাচ্ছেন।

ইতোমধ্যে ট্রেন দুর্ঘটনায় উদ্ধারকাজে যোগ দিয়েছে ফায়ার সার্ভিস ও পুলিশ। এরই মধ্যে ঢাকা থে‌কে উদ্ধারকারী রি‌লিফ ট্রেন ভৈরবের উদ্দেশ্যে রওনা হয়েছে।

ভৈরব বাজার ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার রাসেল বলেন, আমরা বিকেল পৌনে ৪টার দিকে দুর্ঘটনার খবর পাই। হতাহতদের উদ্ধারে ঘটনাস্থলে কাজ করছেন পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনায় কতজন নিহত হয়েছেন তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

কমলাপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আফছার উদ্দিন বলেন, উদ্ধারকাজের জন্য রিলিফ ট্রেন রওনা হয়েছে। উদ্ধার কাজ শেষ হলে তারপরে ট্রেন চলাচল শুরু হবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS