সিন্ডিকেটের চামচামি করেন না রাজ রীপা

সিন্ডিকেটের চামচামি করেন না রাজ রীপা

তারকাদের নিয়ে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে শুরু হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ। কিন্তু শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতের ম্যাচ শেষে অপ্রত্যাশিত একটি ঘটনায় জড়িয়ে পড়েন কয়েকজন।

এরপর মারামারিতে স্থগিত হয়ে যাওয়ায় অনেকেই ধরে নিয়েছিলেন সেলিব্রিটি ক্রিকেট লিগ আর হওয়ার সম্ভবনা নেই। তবে সেই শঙ্কা উড়িয়ে দিয়ে আয়োজক কর্তৃপক্ষ সোমবার (১৬ অক্টোবর) জানিয়েছিল ফের শুরু হচ্ছে সিসিএল।

তারই প্রেক্ষিতে মঙ্গলবার (১৭ অক্টোবর) মাঠে গড়িয়েছে তারকাদের ক্রিকেট লিগ। তবে এতে যোগ দেননি রাজ রিপা। কারণ, তিনি আহত হওয়ার পরই বয়কট করেছিলেন এই খেলা। সেই কথা তিনি রেখেছেন। খেলতে যাননি তিনি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে রাজ রিপা বলেন, যে মাঠে বিচার নেই, দোষীদের কোনো বিচার হয়নি, জিডি মামালা হয়নি। সবাই সিন্ডিকেটের চামচামি করছে। যারা অন্যায় করেছে তারা মাঠে খেলছে। যারা মার খেয়েছে কোনো বিচার না পেয়ে সব দোষ আমার ঘাড়ে দিয়ে তারাও নির্লজ্জের মতো খেলছে।

তিনি আরও বলেন, আমি আর কী বলব। আমার আসলে এসব নিয়ে কথা বলতে লজ্জা হয়। আমার দলেরা সিন্ডিকেটের দাস হয়ে ঘুরে বেড়াচ্ছে। আমি আর যাই করি কোনো অন্যায়কারীর সঙ্গে স্বার্থের জন্য আপোষ করিনি, করব না।

প্রসঙ্গত, শেষ ম্যাচটিতে মোস্তফা কামাল রাজের ‘গিগাবাইট স্কোরারস’ ছয় ওভারে সংগ্রহ করেছিল ১১৯ রান। অন্যদিকে প্রতিপক্ষ দীপংকর দীপনের ‘রানার ফাস্টিস’ দ্বিতীয় ইনিংসে নির্ধারিত ওভারে ১১২ রান করতে সক্ষম হয়। ৭ রানে ম্যাচটি জিতে ‘গিগাবাইট স্কোরারস’। এরপরই শুরু হয় তাদের মারামারির।

সেই ম্যাচে মারামারি করা আহতদের রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। আহত হয়েছিলেন শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS