অন্তঃসত্ত্বা না হওয়ার শর্তে চুক্তিপত্রে সই করেছিলেন মাধুরী

অন্তঃসত্ত্বা না হওয়ার শর্তে চুক্তিপত্রে সই করেছিলেন মাধুরী

বলিউডের লাস্যময়ী নায়িকা মাধুরী দীক্ষিত। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন বক্সঅফিসে। অভিনয় করতে গিয়ে বিভিন্ন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন তিনি। তবে সেসব সামলে নিজের চেষ্টায় সামনে এগিয়ে গেছেন মাধুরী।

১৯৯৩ সালে মুক্তি পেয়েছিল তার অভিনীত সিনেমা ‘খলনায়ক’। ওই বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ছিল এটি। এতে সঞ্জয় দত্তের বিপরীতে অভিনয় করেছিলেন মাধুরী। তবে ‘খলনায়ক’-এ অভিনয়ের সময় বেশ কিছু শর্ত মেনে কাজ করতে হয়েছিল এই অভিনেত্রীকে।

জানা গেছে, সে সময় নির্মাতারা মাধুরীকে জানিয়ে দেন, শুটিং চলাকালীন কোনোভাবেই বিয়ে করা যাবে না, অন্তঃসত্ত্বা হওয়াও যাবে না। এমনকি প্রথম কোনো সিনেমার প্রযোজক অন্তঃসত্ত্বা না হওয়ার এমন চুক্তিপত্রেও সই করিয়েছিলেন নায়িকাকে।

কারণ, সে সময় সিনেমার নায়ক সঞ্জয় দত্তের সঙ্গে ছিল অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন। বেশ কয়েকটি সিনেমায় মাধুরীর সঙ্গে কাজ করার সময় অভিনেত্রীর প্রেম হাবুডুবু খেয়েছেন সঞ্জয়।

গুঞ্জন ছিল যেকোনো সময় মাধুরীকে বিয়ে করতে পারেন সঞ্জয়। মূলত এ কারণেই নাকি মাধুরীকে দিয়ে এমন চুক্তিপত্রে সই করিয়েছিলেন সিনেমার নির্মাতারা। সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে অবশ্য সুপারহিট হয়।

প্রসঙ্গত, ১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মাধুরী। ১৯৮৮ সালে তার অভিনীত সিনেমা ‘তেজাব’-এ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বিপুল সাড়া ফেলে দেন এই অভিনেত্রী। বর্তমানে চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে সুখে সংসার করছেন মাধুরী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS