তিন পার্বত্য জেলায় আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন

তিন পার্বত্য জেলায় আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন

‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ কর্মসূচির আওতায় দেশের তিন পার্বত্য জেলা বান্দরবান, খাগড়াছড়ি ও রাঙ্গামাটিতে আওয়ামী লীগের স্মার্ট কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৫ মে) দুপুরে বান্দরবান জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার। জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মী পদ দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুর রহিম চৌধুরী, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, পৌরসভার মেয়র সৌরভ দাশ শেখর এবং আরও অনেকে।

এখন থেকে বান্দরবান জেলা আওয়ামী লীগ কার্যালয়ের দোতলায় স্থাপিত ডিজিটাল সুবিধাসমৃদ্ধ কক্ষ থেকে সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে বলে জানানো হয়।

খাগড়াছড়িতে জেলা আওয়ামী লীগের দলীয় অফিসে স্মার্ট কার্যালয়ের উদ্বোধন করা হয় রোববার (১৪ মে)। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত স্মার্ট কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার।

এ সময় আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক নুরুল আজমের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মাঈন উদ্দিন। উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বাসন্তী চাকমা, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ের দ্বিতীয় তলায় ডিজিটাল সুবিধাসমৃদ্ধ একটি কক্ষ ফিতা কেটে উদ্বোধন করে প্রধান অতিথিসহ নেতাকর্মীরা। এই স্মার্ট কার্যালয়ের মাধ্যমে সরকারের উন্নয়ন কার্যক্রম সফলতা ও সম্ভাবনার চিত্র তুলে ধরা হবে বলে জানান নেতারা।

রাঙ্গামাটিতে শনিবার (১৪ মে) রাতে শহরের পুরাতন বাস-স্টেশন জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয়ের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা কবির বিন আনোয়ার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি চিংকিউ রোয়াজা, সহসভাপতি বৃষকেতু চাকমা, সহসভাপতি ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংশুই প্রু চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমানসহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS