জন্মদিনের বিশেষ উপহারে মুগ্ধ আদর

জন্মদিনের বিশেষ উপহারে মুগ্ধ আদর

ঈদে ‘লোকাল’ ছবি দিয়ে বিশেষ নজর কেড়েছেন নায়ক আদর আজাদ। ঈদের ছবির রেশ না কাটতেই আদর জানালেন, তিনি ‘লিপস্টিক’ নামে নতুন একটি ছবি করতে যাচ্ছেন।

চ্যানেল আইয়ের ‘ইমামি ফেয়ার হ্যান্ডসাম’ প্রতিযোগিতা থেকে উঠে আসা উদীয়মান নায়ক আদর আজাদ। এরইমধ্যে নিজের দক্ষতার প্রমাণ রেখেছেন সিনেমার পর্দায়। গেল ঈদে মুক্তি পাওয়া সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’ ছবি দিয়েও বিশেষ নজর কেড়েছেন তিনি। ঈদের ছবির রেশ না কাটতেই আদর জানালেন, তিনি ‘লিপস্টিক’ নামে নতুন একটি ছবি করতে যাচ্ছেন।

এ ছবিতে তার বিপরীতে থাকবেন কলকাতার দর্শনা বণিক। বুধবার (১০ মে) ছিল আদরের জন্মদিন। বিশেষ এই দিনটিতেই নতুন ছবির খবর জানালেন আদর। বললেন, তার নতুন ছবিটি পরিচালনা করবেন কামরুজ্জামান রুমান। কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ্ জহির বাবু।

দর্শনা এর আগেও বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন। শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ ও ’অপারেশন সুন্দরবন’ ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করেন তিনি। পাশাপাশি গায়ক ইমরানের সঙ্গে মিউজিক ভিডিও করেছেন।

আদর আজাদ বলেন, এটা আমার জন্য দারুণ আনন্দের প্রাপ্তি। জন্মদিনের রাতে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এটি ক্রাইম থ্রিলার ধাঁচের গল্পের ছবি। আশা করছি, ভালো কিছু দিতে পারবো। এবারের জন্মদিনে অনেক উপহার পেয়েছি। কিন্তু এই উপহারটি আমার কাছে অন্যরকম স্পেশাল।

পরিচালকের ভাষ্য, ‘লোকাল’ ছবিতে আদর আজাদের অভিনয় এবং লুক দেখেই আমি আমার প্রযোজক ও রাইটারের পছন্দ হয়ে যায়। আদরের বিপরীতে দর্শনাকে চূড়ান্ত করে অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘লিপস্টিক’র পরিকল্পনা করা। সবকিছু ঠিক থাকলে জুলাইতে শুরু হবে লিপস্টিক’র শুটিং।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS