গাজীপুরে বিজয়ের মধ্যদিয়ে বিএনপির ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে: এস এম কামাল

গাজীপুরে বিজয়ের মধ্যদিয়ে বিএনপির ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে: এস এম কামাল

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন: আসছে ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকার ভোট দিয়ে বিজয়ের মাধ্যমে বিএনপির সকল অপপ্রচার- মিথ্যাচারের ও ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।

বৃহস্পতিবার গাজীপুরের গাছা থানা আওয়ামী লীগ কার্যালয়ে নির্বাচনী প্রচারণায় তিনি এসব কথা বলেন।

এস এম কামাল হোসেন বলেন, ২৫ তারিখের নির্বাচনে আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের মানুষদের ভোট কেন্দ্রে যেতে হবে। এই গাজীপুর তাজউদ্দীনের গাজীপুর, শহীদ আহসানুল্লাহ মাস্টারের গাজীপুর, শহীদ ময়েজউদ্দিনের গাজীপুর। গাজীপুরের জনগণ আগে কখনো বঙ্গবন্ধুর নৌকার সাথে বেইমানি করেনি আর এবারও বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নৌকার সাথে বেইমানি করবে না।

তিনি আরও বলেন: আপনারা সবাই ঐক্যবদ্ধভাবে মানুষের বাড়ি বাড়ি যাবেন। সবাইকে শেখ হাসিনার উন্নয়নের কথা বলবেন। সবাইকে ভোট কেন্দ্রে আনার জন্য সর্বাত্মক চেষ্টা করতে হবে।

যোগ করেন: উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা। বর্তমানে মেট্রোরেল, বাস র‌্যাপিড ট্রানজিট, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পাতাল রেলসহ অসংখ্য উন্নয়ন প্রকল্প প্রায়ই শেষের পথে।

এস এম কামাল হোসেন বলেন: নৌকায় ভোট দিয়ে এই দেশের মানুষ কখনো প্রতারিত হয়নি। নৌকায় ভোট দিয়ে মানুষ স্বাধীনতা পেয়েছেন। নৌকায় ভোট দেওয়ার কারণে পদ্মা সেতু হয়েছে, মেট্রোরেল হয়েছে। নৌকায় ভোট দিছে বিধায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র হচ্ছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে, বছরের শুরুতে ৩৪ কোটি নতুন বই উপহার দেওয়া হচ্ছে। নৌকায় ভোট দেওয়ার কারণে পৃথিবীর বুকে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। নৌকায় ভোট দেওয়ার কারণে এদেশের বিধবারা ভাতা পান, বয়স্করা পান, পঙ্গুরা ভাতা পান, মাতৃত্বকালীন ভাতা দেওয়া হয়।এছাড়া অসংখ্য সামাজিক নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. আজমত উল্লা খানসহ অনেকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS