খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা, যা বললেন জয়

খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা, যা বললেন জয়

২০১৫ সালের ২০ এপ্রিল নির্বাচনী প্রচারণায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় ৫৬ জনের নামে মামলা করা হয়েছে। এরমধ্যে নাম রয়েছে অভিনেত্রী তানভীন আহমেদ সুইটি, অভিনেতা-উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় ও চিত্রনায়ক জায়েদ খানের।

গেল রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জাকী আল ফারাবীর আদালতে মামলাটি করেন ব্যান্ডশিল্পী আসিফ ইমাম।

এই বিষয়টি নিয়ে ইতিমধ্যেই কথা বলেছেন চিত্রনায়ক জায়েদ খান। জানিয়েছেন, এই মামলা পুরোপুরি ভিত্তিহীন ও হয়রানি ছাড়া আর কিছুই না।

এবার মুখ খুললেন শাহরিয়ার নাজিম জয়। জানালেন, ওই সময়টাতে তিনি শুটিংয়ের কাজে নেপালে ছিলেন। বুধবার এক ভিডিওবার্তায় জয় এমনটাই বলেন।

তার কথায়, জীবনে কখনো কারো গায়ে হাত দেওয়ার সাহস পাইনি। কারো সঙ্গে ঝগড়া বিবাদেও যাইনি। সেখানে এমন একটি ঘটনায় আমি মর্মাহত। খুবই কষ্ট পেয়েছি। আমার পরিবারের মানুষ চিন্তিত হয়ে পড়েছে।

তিনি আরো বলেন, আমার কাছে সকল প্রমাণ আছে, মামলায় উল্লেখিত ১৫ এপ্রিল আমি শুটিংয়ের কাজে নেপালে ছিলাম। আমার পার্সপোটেও বিষয়টি উল্লেখ আছে। সেদিন সকাল ১১টার ফ্লাইটে আমি নেপালে যাই। সেসময় নেপালে একটি বড় ভূমিকম্প হয়। যে ভূমিকম্পে আমি, রুনা খানসহ আরও অনেক তারকা আটকা পড়ি। এরপর ২৬ এপ্রিল আমরা দেশে ফিরে আসি। সেই কাগজপত্রগুলো আমার কাছে সব আছে।

মামলার বিষয়টি উল্লেখ করে জয় বলেন, আমার নামে মামলা হয়েছে। বেগম খালেদা জিয়ার হত্যাচেষ্টার মামলা। যেখানে আমাকে আসামি করা হয়েছে। আমি মামলার এজাহার পড়েছি, যেখানে লেখা আছে- ২০১৫ সালের ২০ এপ্রিল সন্ধ্যা ৬টায় অনেকের সঙ্গে আমিও ছিলাম। বেগম খালেদা জিয়ার গাড়িতে হামলা করেছি, তাকে হত্যার চেষ্টা করেছি।

সবশেষে তিনি বলেন, আমি যদি দেশেও থাকতাম, তবুও এমন ঘৃণিত কোনো কাজে জড়িত হতাম না। আমার আওয়ামী লীগের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই। পদ-পদবীও নেই। অভিনয়ের পরিমাণ কমে আসার পর খুব স্ট্রাগল করেই উপস্থাপনা দিয়ে নিজের অবস্থান তৈরি করেছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS