আল নাসরেই ক্যারিয়ার শেষ করতে চান রোনালদো

আল নাসরেই ক্যারিয়ার শেষ করতে চান রোনালদো

বয়স ৩৯ পেরিয়ে গেলেও এখনই বুটজোড়া তুলে রাখার পক্ষে নন ক্রিস্টিয়ানো রোনালদো। কখন থামবেন তা নিয়ে ধোঁয়াশা রেখে দিয়েছেন তিনি।তবে কোথায় শেষ করবেন তা জানিয়েছেন পর্তুগিজ উইঙ্গার।  

রোনালদো এখন খেলছেন সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরে। এই ক্লাবেই শেষ করতে চান পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। স্বদেশি চ্যানেল নাউকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

অবসর নিয়ে অবশ্য এখন নিয়মিতই কথা বলতে হয় রোনালদোকে। চ্যানেল নাউ থেকেও তাকে একই প্রশ্ন শুনতে হয়েছে। জবাবে তিনি জানান, আরও ২-৩ বছর খেলার ইচ্ছা আছে তার। আর বিদায়টা নিতে চান আল নাসর থেকেই।  

সিআর সেভেন বলেন, ‘ জানি না, খুব শিগগির নাকি ২-৩ বছর পর থামব। তবে সম্ভবত আল নাসরেই ক্যারিয়ারের ইতি টানব। এটি এমন এক ক্লাব, যেখানে আমি সুখে আছি। সঙ্গে ক্লাব এবং দেশ মিলে ভালো অনুভব করছি। এ কারণেই আল নাসরে ক্যারিয়ারের সমাপ্তি রেখা টানতে পারি। আরব লিগে খেলতে পেরে আমি খুশি এবং চালিয়ে যেতে চাই। ’

শুধু ক্লাব পর্যায়েই নয়, রোনালদো খেলতে চান জাতীয় দলের জার্সিতেও। আগামী ৫ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া নেশন্স লিগে খেলার কথাও জানিয়েছেন তিনি। ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা বলেন, ‘সামনের ম্যাচগুলোয় জাতীয় দলকে সহায়তা করতে চাই। সামনে নেশন্স লিগ আছে এবং সেই টুর্নামেন্টেও খেলার ইচ্ছে আছে। ’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS