ওটিটি শ্রুতির ভাগ্য ফিরিয়েছে

ওটিটি শ্রুতির ভাগ্য ফিরিয়েছে

প্রকাশ ঝাঁর ‘রাজনীতি’ ছবিতে নজর কেড়েছিলেন অভিনেত্রী শ্রুতি শেঠ। এই ছবিতে তাঁকে এক সাহসী চরিত্রে দেখা গিয়েছিল। এরপর থেকে শুধুই সাহসী চরিত্রেই প্রস্তাব পেতেন তিনি। একই ধরনের চরিত্রের প্রস্তাব পেতে পেতে হাঁপিয়ে উঠেছিলেন শ্রুতি। তবে ওটিটি আসার পর আবার নতুন উদ্যমে কাজ শুরু করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি ক্রাইম থ্রিলার সিরিজ ‘৩৬ ডেজ’-এর কারণে আবার চর্চায় উঠে এসেছেন শ্রুতি।
ওটিটির হাত ধরে অভিনয় জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করেছেন শ্রুতি। এর মধ্যে ওটিটিতে ‘দ্য ফরগটেন আর্মি, ‘ডি ব্রাদার্স, ‘দিল দোস্তি ডিলেইমা’র মতো প্রকল্পে দেখা গেছে তাঁকে। তবে বড় পর্দায় সেভাবে দেখা যায় না শ্রুতিকে।

কম কাজ করা প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বলিউড অভিনেত্রী জানান, ‘আমি কম কাজ পাই, তাই আমাকে কম দেখতে পান। যতটা কাজ পাব, ততটাই করব। সত্যি বলতে ওটিটির কারণে এখন কাজের সুযোগ পাচ্ছি। বিভিন্ন প্ল্যাটফর্মে বৈচিত্র্যময় বেশ কিছু প্রকল্পে কাজ করেছি। “৩৬ ডেজ”-এর মতো থ্রিলার ধর্মী সিরিজে আগে কাজ করিনি। এই সিরিজের হাত ধরে রহস্য-রোমাঞ্চের এক নতুন দুনিয়াকে অন্বেষণ করতে পেরেছি। ওটিটি আমাকে দ্বিতীয় সুযোগ  দিয়েছে।’

দীর্ঘদিন টেলিভিশনের পর্দায় দাপট দেখিয়েছেন শ্রুতি। তিনি মনে করেন, টানা টিভি শো করার কারণে তাঁর অন্য কাজগুলো আড়ালে পড়ে গিয়েছিল। ‘রাজনীতি’ ছবিতে অর্জুন রামপালের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দিয়েছিলেন শ্রুতি।

এই ছবিতে সেই দৃশ্যের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘রাজনীতি ছবিতে আমার একটি সাহসী দৃশ্য ছিল। আমাকে তখন সবাই প্রশ্ন করতেন, কীভাবে এমন এক দৃশ্যে অভিনয় করলাম। এই ছবি মুক্তির তিন বছর পর্যন্ত আমি এমন সব চরিত্রের প্রস্তাব পাচ্ছিলাম, যাতে সাহসী দৃশ্য আছে। সবাইকে বলতে হয়েছিল, সাহসী দৃশ্যের জন্য আমি ছবিটি করিনি। আমি প্রকাশ ঝাঁর কাজের ভক্ত। তাঁর ছবিতে কাজ করতে চেয়েছিলাম।’

সাক্ষাৎকারে শ্রুতি আরও জানান, ‘এই দৃশ্য করার আগে আমি অত্যন্ত নার্ভাস ছিলাম। আমি এই দৃশ্য শুটিংয়ের আগের রাতে ঘুমাতে পারিনি।

পরে শুনলাম অর্জুন রামপাল আমার থেকেও বেশি নার্ভাস ছিলেন। তিনিও তিন-চার রাত ধরে ঘুমাতে পারেননি।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS