‘কল্কি’র সিক্যুয়েলে বাদ পড়লেন দীপিকা?

‘কল্কি’র সিক্যুয়েলে বাদ পড়লেন দীপিকা?

বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘কল্কি’। একাধিক ভারতীয় সিনেমার রেকর্ড ভেঙে নতুন মাইলস্টোনে এই সিনেমা।প্রথম পর্বেই অভিনয়ের দিক থেকে ছক্কা হাঁকিয়েছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, কমল হাসান ও প্রভাসরা।

দর্শকদের ‘পাখির চোখ’ বর্তমানে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার সিক্যুয়েল। গল্পের চরিত্রদের মোড় কোন দিকে ঘোরে? কৌতূহলের বাড়ছে। শোনা যাচ্ছে, সিক্যুয়েলের কাস্টিং থেকে দীপিকা পাড়ুকোনকে বাদ দিয়েছেন পরিচালক নাগ অশ্বীন।

‘কল্কি’র গল্প অনুযায়ী, বিষ্ণুর দশম অবতারকে গর্ভেধারণ করেন দীপিকা। ধরিত্রীকে বিপদের হাত থেকে রক্ষা করতে তার ওপরই কল্কিকে পৃথিবীর আলো দেখানোর দায়িত্ব বর্তেছে। দীপিকার গর্ভস্থ সন্তানই বিষ্ণুর সেই দশম অবতার।

পরিচালক নাগ অশ্বীনের সাজানো গল্প অনুযায়ী কুরুক্ষেত্র যুদ্ধের ৬ হাজার বছর পর জন্ম নিচ্ছে কল্কি। যেখানে মহাজাগতিক বদল ঘটেছে গোটা বিশ্বে। আর ঠিক এই প্রেক্ষাপটেই সুমতীর চরিত্রে বাজিমাত করেছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু এরপরও সিনেমাটির সিক্যুয়েলে থাকছেন না দীপিকা পাড়ুকোন।

কিন্তু কেন ‘কল্কি’র দ্বিতীয় পর্বে বাদ দীপিকা? বলিউড সূত্রের খবর, প্রথমটায় দীপিকার সিক্যুয়েলে অভিনয় করার কথা ছিল। নাগ অশ্বীন তৈরিও ছিলেন অভিনেত্রীকে মাতৃত্বকালীন একটা বিরতি দেওয়ার জন্য। তবে সিনেমার গগনচুম্বী সাফল্যের জেরেই সিদ্ধান্ত বদলাতে হল। যত দ্রুত সম্ভব ‘কল্কি’র সিক্যুয়েল পর্দায় আনতে চাইছেন তারা।

দীপিকাকে ছাড়া কীরকম প্রভাব পড়বে দর্শকদের মনে? সিনেমার সেই ভবিষ্যৎ নিয়েও আপাতত ভাবতে নারাজ নির্মাতা। কোনওমতেই দেরি করা সম্ভব নয়, এমতাবস্থায় দীপিকার পরিবর্তে অন্য নায়িকাকে কাস্ট করার কথা ভাবছেন ‘কল্কি’ সিক্যুয়েল নির্মাতা। যদিও খবরের সত্যতা জানাননি কেউ।

পরিচালক নাগ অশ্বীন জানিয়েছেন, ইতোমধ্যেই ২৫-৩০ দিন দ্বিতীয় পর্বের শুটিং হয়ে গিয়েছে। তবে এখনও অনেকটাই বাকি। পুরো নতুনভাবে ঢেলে প্রোডাকশন সাজাতে হচ্ছে।

মাতৃত্বের জন্যই কি তাহলে ‘কল্কি’ সিক্যুয়েল হাতছাড়া হল দীপিকার, নাকি নেপথ্যে অন্য কোনও কারণ? সেই প্রশ্ন উঠছে।  

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS