সিরাজগঞ্জে গৃহবধূর মৃত্যু নিয়ে গুঞ্জন

সিরাজগঞ্জে গৃহবধূর মৃত্যু নিয়ে গুঞ্জন

সিরাজগঞ্জের রায়গঞ্জে গলায় ফাঁস লাগানো এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। শ্বশুর বাড়ির লোকজন এটিকে আত্মহত্যা দাবি করলেও তার পরিবারের অভিযোগ মেয়েকে হত্যা করা হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) সলঙ্গা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গতকাল বৃহস্পতিবার ৩টার দিকে উপজেলার ঘুড়কা ইউনিয়নের বাসুদেবকোল পুর্ব পাড়া গ্রামে গৃহবধূর স্বামীর শোয়ার ঘরে আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

গৃহবধূর নাম কাকলি খাতুন। তিনি উপজেলার একই ইউনিয়নের বাসুদেবকোল উত্তর পাড়া গ্রামের বাবলু প্রামানিকের মেয়ে বাসিদেবকোল পুর্ব পাড়া আব্দুল্লাহ স্ত্রী।

কাকলির বাবা বাবলু প্রামানিক ও চাচা ময়ান আলী বলেন, দীর্ঘদিন ধরে স্বামীর বাড়ির লোকজন যৌতুকের জন্য তার ওপর অত্যাচার করে আসছিল। কাকলীর প্রতিবন্ধী বাবা যৌতুকের টাকা না দিতে পারায় মহিলা মেম্বার ফাতেমার নেতৃত্বে মেয়ের স্বামীর পরিবারের লোকজন মেয়েকে মারপিট করে হত্যা করেছে বলে আমাদের ধারণা।

ওসি শহিদুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আত্মহত্যা করেছেন, নাকি তাকে হত্যা করা হয়েছে ময়নাতদন্তের রিপোর্টের মাধ্যমে জানা যাবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS