কিশোর গ্যাংয়ের ৫০ সদস্য আটক

কিশোর গ্যাংয়ের ৫০ সদস্য আটক

ঢাকার যাত্রাবাড়ী ও কেরাণীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে টপবাজ গ্রুপ, গ্যাং স্টার প্যারাডাইস, বয়েস হাই ভোল্টেজ, দে-দৌড়, হ্যাচকা টান ও বুস্টার গ্রুপসহ বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের ৫০ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ( র‌্যাব-১০)। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-১০ এর একাধিক আভিযানে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মারামারি ও হত্যাচেষ্টাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র ১১টি লাঠি, ২৪টি ছুরি, ১টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল ও ১টি ইলেক্ট্রিক শক দেওয়ার মেশিন উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, আটকরা রাজধানীর যাত্রাবাড়ী, কেরাণীগঞ্জ, ঢাকা-মাওয়া মহাসড়কসহ দেশের বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ, ধর্ষণ, হত্যাচেষ্টা এবং পাড়া মহল্লায় আধিপত্য বিস্তারসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল।  

এদের মধ্যে ১৫ জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক, অস্ত্র, ধর্ষণ ও হত্যাচেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS