‘প্রিয়তমা’য় শাকিবের লুক থাকবে অগোছালো!

‘প্রিয়তমা’য় শাকিবের লুক থাকবে অগোছালো!

সুপারস্টার শাকিব খান তার ঈদের ছবি ‘লিডার আমিই বাংলাদেশ’র দিয়ে সিনেমা হলগুলো জাগিয়ে তুলেছেন। তপু খান পরিচালিত এই ছবিটি দেখতে হলে হলে মানুষের ঢল নেমেছে।

সিঙ্গেল স্ক্রিন থেকে শুরু করে সিনেপ্লেক্স গুলোতেও মুক্তির পঞ্চম দিনেও হাউজফুল দিচ্ছে ‘লিডার’। হল মালিক ও চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, এ বছর ঢালিউডের প্রথম সুপারহিট ছবি হতে যাচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’।

এরমধ্যেই জানা গেল, আগামী মাসের শুরুতে নতুন ছবি ‘প্রিয়তমা’র শুটিংয়ে নামছেন শাকিব খান। কোরবানির ঈদে মুক্তি টার্গেট করে অ্যাকশন ও রোমান্টিক ধাঁচের গল্পের ছবিটি নিয়ে হিমেল আশরাফ মঙ্গলবার সন্ধ্যায় জানান, ৮ মে থেকে শাকিব ‘প্রিয়তমা’র জন্য শুটিংয়ে নামবেন।

ছবিতে নতুনভাবে হাজির হওয়ার জন্য বর্তমানে নিজেকে প্রস্তুত করছেন শাকিব। পরিবর্তন আনছেন নিজের লুকেও। এ কারণে প্রকাশ্যে আসছেন না। এই নায়ক নিজেও চান না আগেই অগোছালো লুকটি রিভিল হোক!

‘প্রিয়তমা’ পরিচালনা করবেন হিমেল আশরাফ। তিনি বলেন, শাকিব ভাইকে একেবারে নতুন লুকে হাজির করা হবে, যা তার দীর্ঘ ক্যারিয়ারে স্ক্রিনে দেখা যায়নি। নিজেকে পুরোপুরি ভেঙে আবার নতুনভাবে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।

“অপরিপাটি, অগোছালো লুকের একটি চরিত্র থাকবে। এ কারণে তিনি ওজন কমাচ্ছেন এবং ক্যামেরার সামনে আসছেন না। তার চরিত্র ও ছবির গল্প ডিম্যান্ড করে নতুন লুক। তাছাড়া ভক্তরাও নতুনভাবে তাকে দেখতে চায়।”

‘প্রিয়তমা’ প্রযোজনা করবে ভার্সেটাইল মিডিয়া, যার প্রযোজক আরশাদ আদনান। এর আগে তিনি ইউটার্ন ও সুলতানা বিবিয়ানা নামে দুটি ছবি প্রযোজনা করেন।

নির্মাতা হিমেল বলেন, আদনান ভাই সিনেমা প্রেমী মানুষ। তিনি নিয়মিত ছবি বানাবেন। কোরবানির ঈদে ‘প্রিয়তমা’ মুক্তি দেওয়া হবে।

‘প্রিয়তমা’র কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ছবিটির শুটিং হবে ঢাকা, সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান।

ছবিতে নায়িকা হবেন কে? নির্মাতা হিমেল বলেন, নায়িকা সিলেকশনে চমক রাখা হয়েছে। পরবর্তীতে জানানো হবে। এটা আপাতত চমক হিসেবে থাকুক।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS