ক্ষেপে গিয়ে কাকে ‘ছোটলোক’ বললেন অনন্ত জলিল

ক্ষেপে গিয়ে কাকে ‘ছোটলোক’ বললেন অনন্ত জলিল

ঈদে মুক্তি পেয়েছে জনপ্রিয় নায়ক অনন্ত জলিল ও নায়িকা বর্ষা অভিনীত সিনেমা ‘কিল হিম’। ছবিটি প্রমোশনের জন্য হলে হলে ঘুরছেন তারা। রোববার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখেছেন অনন্ত জলিল। অভিযোগ ওঠে, সেখানে অনন্ত জলিলের গার্মেন্টসকর্মী ভাড়া করা এনেছিলেন। তবে সেই অভিযোগ বানোয়াট বলে দাবি করলেন অনন্ত জলিল।

সোমবার বিকেলে ‘যমুনা ব্লকবাস্টার সিনেমাস’-এ যান অনন্ত ও বর্ষা। সেখানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খানিকটা মেজাজ হারিয়ে ফেলেন এই নায়ক। গার্মেন্টস কর্মীদের ভাড়া করে এনে সিনেমা দেখাচ্ছেন অনন্ত জলিল’ এমন অভিযোগের পর অনেকটা রাগান্বিত হয়েই মুখ খুললেন ব্যবসায়ী ও অভিনেতা অনন্ত জলিল।

তিনি বলেন, ‘যে এই কথা বলেছে তার বাবা ভাড়া করে নিয়ে আসছে। এই যে ছোটলোকেরা যে বলে, গার্মেন্টসকর্মী, আরে ছোটলোক গার্মেন্টস সম্মন্ধে তো তোমার ধারণাই নাই।

যারা গার্মেন্টসকর্মী বলে অপমানসূচক ওইসব কথা বলেন, তাদের গামেন্টস সম্পর্কে ধারণা নেই ও তার রাগ হওয়ার বিষয়টি উল্লেখ করে অনন্ত বলেন, ‘ছোটলোক কোথাকার, এটা বলো কেন। এই কারণে আজকে আমি রাগ হচ্ছি। এই যে বর্ষা, মধুমিতা হলে ‘দিন-দ্য ডে’র সময় কেঁদে ফেলেছিল, এই কথার কারণে।’

তিনি বলেন, ‘আমার সারারাত অনেক কষ্ট লেগেছে। কালকে রাতে যখন আমি অনেকের কাছ থেকে শুনেছি যে, সাংবাদিক ভাইদের গায়ে হাত তুলেছে, সাংবাদিক বোনদের গায়ে হাত তুলেছে। আপনারা  আধা ঘণ্টার মতো বসুন্ধরার ফুড কোডে ছিলেন। বর্ষাকে আপনারা ক্যামেরায় দেখেন নাই। কেন দেখেন নাই? ওকে চার-পাঁচটা মেয়ে ঘেরাও করে ধরে রেলিংয়ের ওখানে রেখে দিয়েছে, কারণ এতো লোক আসছে। এর ভেতরে কে বা কারা কী করেছে সেটা আপনারা জানতে পারেন।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS