২২ বছর পর ফিরছেন তারা

২২ বছর পর ফিরছেন তারা

দীর্ঘ ২২ বছর পর আবারও একসঙ্গে পর্দায় আসছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন এবং অভিনেত্রী আফসানা মিমি। ‘মহাকালের ঠিক মাঝখানে’ টেলিফিল্মে জুটি বেঁধেছেন তারা। এটি রচনা করেছেন ফারিয়া হোসেন এবং পরিচালনায় রয়েছেন আরিফ খান।

এতে আরও অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর, নাবিলা ইসলাম প্রমুখ।

শওকত সাহেবের মেয়ে লতার বিয়ে তার প্রেমিক পলাশের সাথে। ধনী পরিবারের পলাশদের সাথে তাল মিলিয়ে বিয়ের আয়োজন করতে যেয়ে মধ্যবিত্ত পরিবারের লতাদের বেশ কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হয়। এ সময় বাবার এক চাচাতো ভাইয়ের ছেলে জাহিদ এসে হাজির। যার কারণে বাসায় সবাই একটু অস্বস্তিতে পড়ে। জাহিদকে কেউই পছন্দ করে না। অন্যদিকে শওকত সাহেবের ছেলে রাশেদ আমেরিকা যেয়ে বিদেশি মেয়ে বিয়ে করে সংসার এবং দেশ থেকে অনেক দূরে।

এমনকি বোনের বিয়েতে সে কোনো অর্থনৈতিক সাপোর্ট দিতেও অস্বীকার করে। শওকত সাহেব তার প্রভিডেন্ট ফান্ডের সব টাকা তুলে নিয়ে আসেন বাড়িতে। কিন্তু ঐ রাতে বাবাকে আঘাত করে টাকাগুলো ডাকাতি হয়ে যায়। সবার সন্দেহ জাহিদের ওপর। কিন্তু সব ঘটনার শেষে বের হয়ে আসে এক চরম সত্য। আর সেই সত্যের মধ্য দিয়ে বের হয়ে আসে মানুষ আর মানুষের মনের এক অজানা ভয়, এক অদ্ভুত বাস্তবতা। এমনই একটি গল্প দেখা যাবে নাটকটিতে। চ্যানেল আইতে নাটকটি প্রচার হবে আজ বিকেল ২টা ৩০ মিনিটে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS