সালমানের সঙ্গে প্রেম করছেন, প্রশ্নের জবাবে কী বললেন পূজা?

সালমানের সঙ্গে প্রেম করছেন, প্রশ্নের জবাবে কী বললেন পূজা?

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। এখন ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের নীচের জমি শক্ত করছেন। ইদানিং তিনি বেশ চর্চায় রয়েছেন। নেপথ্য তার প্রেম জীবন। তিনি নাকি মায়ানগরীর ‘চিরকুমার’ সালমান খানের সঙ্গে প্রেম করছেন! সত্যিটা কী? এতদিন মুখ বন্ধ রাখলেও এবার মুখ খুললেন পূজা।

ঈদে মুক্তি পাবে সালমানের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই ছবিতে সালমানের নায়িকা হয়েছেন পূজা। দু’জনকে প্রায়শই মুম্বাইতে একসঙ্গে দেখা যায়। প্রথমে সবাই ভেবেছিলেন, পেশাদার জীবনের অংশ হিসেবেই দু’জনের এই একসঙ্গে ক্যামেরাবন্দি হওয়া। কিন্তু পূজার ভাই ঋষভের বিয়েতে অতিথি হিসেবে সালমান উপস্থিত হয়েছিলেন। সেই ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই টনক নড়ে অনেকের। বলা হতে থাকে, দু’জনে নিশ্চয়ই প্রেম করছেন। কারণ কাছের মানুষ না হলে সালমান সচরাচার কোনও পারিবারিক অনুষ্ঠানে পা রাখেন না। কিন্তু পূজার আমন্ত্রণে তিনি সাড়া দিয়েছিলেন।সম্প্রতি পূজাকে সালমান প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল। অভিনেত্রী কিছুক্ষণ চুপ থেকে বলেন, “আমার ব্যাপারে আমি খবর শুনতেই থাকি। কিন্তু কী বলব বুঝতে পারছি না।”

তিনি কি সালমানের সঙ্গে সম্পর্কে রয়েছেন? প্রশ্নের উত্তরে ‘সার্কাস’ ছবির অভিনেত্রী বলেন, “আমি সিঙ্গেল। আর সিঙ্গেল হিসেবে ভাল আছি। এই মুহূর্তে আমি নিজের ক্যারিয়ারের উপর মনোযোগ দিয়েছি।”

তাহলে অভিনেত্রীর সম্পর্কে যা বলা হচ্ছে, সবটাই কি গুজব? পূজার কথায়, “কাজের জন্য এখন এক শহর থেকে অন্য শহরে আমার যাতায়াত বেড়েছে। আমি বসে থেকে কোনটা সত্যি আর কোনটা গুজব তার উত্তর দিতে পারব না!”

নিজেকে ‘সিঙ্গেল’ বললেও পূজা এবং সালমানের সম্পর্কের উপরে যে অনেকেরই নজর থাকবে তা নিয়ে কোনও সন্দেহ নেই। অন্যদিকে, চলতি বছরে সলমন বেশ ব্যস্ত থাকবেন। প্রায় চার বছর পর ঈদে তার ছবি মুক্তি পাচ্ছে। ‘টাইগার ৩’-এর শুটিংও শেষ করবেন তিনি। এছাড়াও শোনা যাচ্ছে, ‘কিক’ ছবির সিক্যুয়েল করতেও রাজি হয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS