কারিতাস বাংলাদেশে চাকরি, বেতন ৮৫,০০০

কারিতাস বাংলাদেশে চাকরি, বেতন ৮৫,০০০

বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি কক্সবাজারে ইমার্জেন্সি রেসপন্স প্রজেক্টে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: সিনিয়র এইচআর অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (এইচআরএম) বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতাসহ হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টে পোস্টগ্র্যাজুয়েট ডিপ্লোমা অথবা এলএলবি/এলএলএম ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অধিকতর অভিজ্ঞতা থাকলে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। কোনো জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইমারজেন্সি প্রোগ্রামে এইচআরএমে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের শ্রম আইন জানলে তা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। এইচআরআইএস, আইসিটিসহ এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রামের স্থানীয় ভাষা জানা থাকলে ভালো। যোগাযোগে দক্ষ হতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪০ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন: মাসিক বেতন ৮৫,০০০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের কারিতাস বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে। এই লিংকে আবেদন করার ভিডিও টিউটোরিয়াল দেখা যাবে। যেকোনো সহযোগিতায় anitarozario2017@gmail.com ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ সময়: ১৫ মে ২০২৩।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS