সাগরে ট্রলার ডুবি, এ পর্যন্ত মিলল ৫ জেলের মরদেহ

সাগরে ট্রলার ডুবি, এ পর্যন্ত মিলল ৫ জেলের মরদেহ

বঙ্গোপসাগরে ঝড়ো হাওয়ার কবলে পড়ে ট্রলার ডুবির ঘটনায় কক্সবাজারে উখিয়ার ইনানী সৈকতে ভেসে এসেছে আরও দুই জেলের মরদেহ। এ নিয়ে দুদিনে পাঁচ জেলের মরদেহ পাওয়া গেছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রেজাউল করিম।

তিনি বলেন, দুপুর আড়াইটার দিকে উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ইনানী সমুদ্র সৈকতে মরদেহ দুটি ভেসে আসে। দুজনের মধ্যে আব্দুল করিম নামের এক জেলের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।  

আব্দুল করিম (৩৫) চট্টগ্রামের বাঁশখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বাসিন্দা। তিনি বাঁশখালীর বাসিন্দা আবুল বশরের মালিকানাধীন এফবি আব্দুল ছামাদ সাহা নামের ট্রলারের জেলে ছিলেন।

এর আগে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্ট এবং রামু উপজেলার পেঁচারদ্বীপ পয়েন্টে ভেসে আসা দুই জেলে এবং শনিবার সকালে কক্সবাজার সমুদ্র সৈকতের সমিতি পাড়া পয়েন্ট থেকে অপর একজনের মরদেহ পাওয়া যায়।

রেজাউল করিম বলেন, শনিবার দুপুরে ইনানী সৈকতে দুটি মরদেহ ভেসে আসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশের একটি দল স্থানীয়দের সহায়তায় মরদেহ দুটি তুলে আনেন।  

এফবি আব্দুল ছামাদ সাহা নামের ট্রলার মালিকের বরাতে তিনি বলেন, ট্রলারটি শুক্রবার সাগরে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কবলে পড়ে ডুবে যায়। এসময় ট্রলারটিতে ১১ জন জেলে ছিলেন।  

মরদেহ দুটি কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পরিদর্শক রেজাউল করিম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS