কনস্টেবলের স্ত্রীর সঙ্গে প্রেম, দেখা করতে গিয়ে আটক র‌্যাব সদস্য

কনস্টেবলের স্ত্রীর সঙ্গে প্রেম, দেখা করতে গিয়ে আটক র‌্যাব সদস্য

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পুলিশের এক কনস্টেবলের স্ত্রীর সঙ্গে প্রেমের অভিযোগে র‌্যাবের এক সদস্যকে আটক করে থানায় দিয়েছেন স্থানীয়রা।

শনিবার (৬ মে) বোয়ালমারী থানার ওসি আবদুল ওহাব এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তি হলেন, বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা রানিহাটি গ্রামের মজিবুর রহমানের ছেলে ইব্রাহিম আলী (৩৫)। তিনি র‌্যাবের সদস্য।

থানা ও স্থানীয় সূত্র থেকে জানা গেছে, কনস্টেবলের স্ত্রী তার বাবার বাড়িতে থাকতেন। তার বাবাও পুলিশের অবসরপ্রাপ্ত কনস্টেবল। ইব্রাহিম প্রায় বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে ওই নারীর বাবার বাড়িতে আসা যাওয়া করতেন। গত তিন থকে চার দিন ধরেই তিনি বোয়ালমারীতে অবস্থান করছিলেন। শনিবার সকালে ওই বাড়িতে গেলে স্থানীয়রা ওই নারীর কনস্টেবল স্বামীকে সংবাদ দেন। পরে তিনি এসে এলাকাবাসীসহ তাদেরকে আটক করে কাউন্সিলরের মাধ্যমে থানায় সোপর্দ করেন।

পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মান্নান মোল্লা জানান, অভিযুক্ত র‌্যাব সদস্য প্রায়ই ওই বাড়িতে আসতো বলে শুনেছি। শনিবার সকালে ওই বাড়িতে গেলে স্থানীয়রা দুজনকে আটক করে আমার কাছে নিয়ে এলে থানায় সংবাদ দেই। পরে পুলিশ তাদের আটক করে নিয়ে গেছে।

ওসি আবদুল ওহাব জানান, অভিযুক্ত নারী এক কনস্টেবলের স্ত্রী। অভিযুক্ত র‌্যাব সদস্যের সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS