যে কারণে ‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে কলকাতার ইধিকা

যে কারণে ‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে কলকাতার ইধিকা

কে এই ইধিকা পাল?

শাকিব খানের নতুন ছবি এবং তার বিপরীতে নতুন নায়িকা মানেই ভক্তদের অন্যরকম উত্তেজনা কাজ করে! এর আগে কলকাতার একাধিক নায়িকার সঙ্গে কাজ করে দুই বাংলায় ব্যাপক সাড়া ফেলে ছিলেন শাকিব। এই সুপারস্টার তার নতুন ছবি ‘প্রিয়তমা’য় আবার সাথে পাচ্ছেন নতুন নায়িকা!

দেশের সিনেমা হলগুলোতে ঈদে মুক্তি পাওয়া ‘লিডার আমিই বাংলাদেশ’ দিয়ে বাজিমাৎ করেছেন শাকিব। সেই সাফল্যের মধ্যেই চলতি সপ্তাহেই তিনি কোরবানির ঈদে মুক্তির লক্ষ্যে নতুন ছবি প্রিয়তমা’র শুটিং শুরু করতে যাচ্ছেন। আর এ ছবির নায়িকা হতে যাচ্ছেন কলকাতার নায়িকা ইধিকা পাল।

শুক্রবার দুপুরে চ্যানেল আই অনলাইনকে ছবির পরিচালক হিমেল আশরাফ জানান, ইধিকা হবেন প্রিয়তমার নায়িকা। তিনি পশ্চিমবঙ্গের টিভি পর্দার পরিচিত মুখ। হিমেল আশরাফ আরও বলেন, শাকিব ভাইয়ের সঙ্গে আগে স্ক্রিনে দেখা যায়নি এবং অতি পরিচিত মুখ না হয় এমন কাউকে চাচ্ছিলাম।

ইধিকার অভিনয় দক্ষতা, এক্সপ্রেশন, উচ্চতা, নাচে পারদর্শীতা দেখে মনে হয়েছে সে গল্প ও চরিত্রের চাহিদায় উপযুক্ত বলে জানান নির্মাতা হিমেল। তার কথা, ‘আবেদনময়ী কাউকে খুঁজি নাই। দেখলে যেন মায়া লাগে এমন কাউকে নিতে চেয়েছি। যেন দেখলে মনে হবে সে আমাদের চারপাশের কেউ।  নায়িকার ভালো মন্দ বিষয়টি মূল্যায়ন করতে হলে আগে ‘প্রিয়তমা’ দেখতে হবে। তাই আগে থেকে অযাচিত মন্তব্য করাটা কারো উচিত নয়।

অ্যাকশন রোম্যান্টিক ধাঁচের ছবি হবে ‘প্রিয়তমা’। প্রযোজনা করবে ভার্সেটাইল মিডিয়া, যার কর্ণধার আরশাদ আদনান। এতে ফাইট ডিরেক্টর এবং কোরিওগ্রাফার থাকবে দেশের বাইরের। হিমেল জানান, ‘প্রিয়তমা’ তার ড্রিম প্রজেক্ট। ছবিতে শাকিব খানকে একেবারে নতুন লুকে হাজির করবেন।

হিমেল আশরাফ আরও বলেন, একমাস ধরে শাকিব ভাইয়ের লুক কস্টিউম নিয়ে প্রতিদিন আমরা কাজ করছি। শাকিব ভাইকে একেবারে নতুন লুকে হাজির করা হবে, যা তার দীর্ঘ ক্যারিয়ারে স্ক্রিনে দেখা যায়নি। ঈদের সময় এই কারণে তিনি তেমনভাবে প্রকাশ্যে আসেননি।

দু-একটি সেলফি বা ছবিতে তার কিছুটা অগোছালো ভাবসাব দেখেছেন অনেকেই! তিনিও (শাকিব খান) নিজেকে ভাঙতে আন্তরিক সহযোগিতা করছেন।

‘প্রিয়তমা’র কাহিনী প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ছবিটির শুটিং হবে ঢাকা, সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান।

কে এই ইধিকা পাল?
ইধিকা পাল কলকাতার টিভি সিরিয়ালের অভিনেত্রী। নিজের অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী এই সুন্দরী। তার অভিনীত প্রথম ধারাবাহিক ছিল স্টার জলসার ‘কপালকুণ্ডলা’। এই ধারাবাহিকে ‘পদ্মাবতী’র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হোন। পরে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলির’ প্রধান চরিত্রে তাকে দেখা যায়। এছাড়াও দুটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS