লালমনিরহাটে পাটক্ষেতে মিলল শিশুর মরদেহ

লালমনিরহাটে পাটক্ষেতে মিলল শিশুর মরদেহ

লালমনিরহাটে পাটক্ষেত থেকে জুনায়েদ (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য এক কিশোরকে আটক করা হয়েছে।

রোববার (৯ জুন) রাতে লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নে ছেকনাপাড়া এলাকার পাটক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়। সে ওই এলাকার অটোরিকশাচালক দুলাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যার আগে শিশু জুনায়েদ খেলতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। সন্ধ্যা পেরিয়ে গেলেও সে বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার পরিবার। শিশু জুনায়েদকে শিয়াল নিয়ে যেতে পারে সন্দেহে স্থানীয়রা এলাকার পাটক্ষেতে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে পাটক্ষেতে শিশু জুনায়েদের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় স্থানীয় কিশোর নাহিদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

খুনিয়াগাছ ইউনিয়ন পরিষদের (ইউপি) চোয়ারম্যান এএসএম খায়রুজ্জামান মণ্ডল বাদল বলেন, ঘটনাটি অত্যন্ত  দুঃখজনক। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রাতেই নাহিদ নামে এক কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত চলছে, তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS